Daily Sunshine

মানুষ উৎসাহে টিকা নিচ্ছে : খাদ্যমন্ত্রী

Share

নওগাঁ প্রতিনিধি: সারাদেশে মানুষ উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে টিকা নিচ্ছে। এবং টিকা নিয়ে মানুষের মধ্যে যে ভীতি ছিল তা এখন আর নেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।
মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবাই মিলে করোনাকে মোকাবেলা করেছি। যেখানে অনেক বড় বড় দেশ এখনো টিকা নিয়ে আসতে পারেনি সেখানে প্রধানমন্ত্রী এ দেশের মানুষের জন্য সবার আগে টিকা নিয়ে এসেছে।
তিনি বুধবার দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলা হলরুমে মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, কিছু সুবিধাবাদী লোক এ টিকা নিয়ে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করেছিল। টিকা না আসতেই তারা বলে বেড়াচ্ছিল এ টিকা নিলে মানুষ মারা যাবে। কিন্তু এখনও পর্যন্ত যারা টিকা নিয়েছে তারা সবাই সুস্থ আছে। সবাইকে অনলাইনে রেজিস্ট্রেশন করে টিকা নেওয়ার আহ্বান জানান। এছাড়াও আগামি মাসের ৭ তারিখ থেকে টিকার দ্বিতীয় ডোজ দেয়া হবে বলেও জানান মন্ত্রী।
সাধন চন্দ্র মজুমদার বলেন, বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। রাস্তা-ঘাট থেকে শুরু করে এ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে যা অন্য কোন সরকারের আমলে হয়নি। কৃষকরা ধানসহ উৎপাদিত ফসলের ন্যায্য মূল্য পাচ্ছে। এছাড়াও করোনা মহামারির মধ্যে একটি লোকও না খেয়ে মারা যায়নি বলেও জানান মন্ত্রী। তাই যে যার জায়গা থেকে এ দেশকে ভালোবেসে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সবাইকে কাজ করার আহ্বান জানান তিনি।
সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদের সভাপতিত্বে নির্বাহী অফিসার জয়া মারিয়া পেরেরাসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ২৫
০৬:২৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত