Daily Sunshine

প্যাটেল-অশ্বিনের ঘূর্ণিতে ঘুরপাক খেলো ইংল্যান্ড

Share

স্পোর্টস ডেস্ক: দিবারাত্রির গোলাপি টেস্টের প্রথম ইনিংসে বিবর্ণ এক ইংল্যান্ডকেই দেখা গেলো। বিপরীতে বল হাতে রঙ ছড়ালো ভারত। আহমেদাবাদের মোতেরা স্টেডিয়ামে টসে জিতে ব্যাট করতে নেমে মাত্র ১১২ রানে গুটিয়ে গেল জো রুটের দল। আক্সার প্যাটেলের বিধ্বংসী ঘূর্ণির সামনে ঘুরপাক খেতে খেতেই সিবলে, রুট, বেয়ারস্টো, স্টোকদের মাথা ধরে গেল। তবে কঠিন সময়ে দলের পক্ষে দাঁতে দাঁত কামড়ে একমাত্র হাফসেঞ্চুরিটা তুলে নিয়েছেন ইংলিশ অপেনার জ্যাক ক্রাউলি। যদিও তাতে শেষ রক্ষা হয়নি।
বুধবার আহমেদাবাদের মোতেরায় বিশ্বের অন্যতম দৃষ্টিনন্দন ও বৃহৎ স্টেডিয়ামে দিবারাত্রির এই টেস্টে টস জিতে স্বাগতিক অধিনায়ক বিরাট কোহলিকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানান ইংলিশ অধিনায়ক জো রুট। বল হাতে প্রথম আঘাতটা হানেন ভারতীয় পেসার ইশান্ত শর্মা। দলীয় ২ রানের মাথায় শূণ্য রানে সিবলেকে সাজঘরে ফেরত পাঠান। এরপর দুই প্রাপ্ত থেকে স্পিন আক্রমণ চালাতে শুরু করেন রবীন্দ্র অশ্বিন ও আক্সার প্যাটেল। বাঁহাতি স্পিনার প্যাটেল একাই তুলে নেন ৬ উইকেট, ৩টি গেছে অশ্বিনের ঝুলিতে।
সিবলে ছাড়া জো রুট ১৭, ফোয়াকস ১২ ও জোফরা আর্চার ১১ রান করেন। আর কোনও ব্যাটসম্যান দুই অংকের ঘরে পৌঁছুতে পারেননি। ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে বড় ব্যবধানে হারলেও দ্বিতীয় টেস্ট জিতে সমতায় ফিরেছে স্বাগতিকরা। এবার তৃতীয় টেস্টে দু’দলের সামনেই এগিয়ে যাওয়ার পালা। সেই দৌড়ে অবশ্য শুরুতেই বড় ধাক্কা খেল সফরকারীরা।

ফেব্রুয়ারি ২৫
০৬:২০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

সান্তাহারে বাল্যবিয়ের কথা জানালেও পদক্ষেপ নেয়নি প্রশাসন

আদমদীঘি প্রতিবেদক : ১৮ বছরের আগে বিয়ে নয়, একুশের আগে সন্তান নয়, বাল্যবিয়ে সামাজিক ব্যাধি, সবাই মিলে বাল্যবিয়ে প্রতিরোধ করি’ এই শ্লোগানে সরকার নানা রকম কর্মসূচি পালন করে আসছে। বাল্যবিয়ের বিরুদ্ধে সরকারিভাবে কঠোর নির্দেশ থাকলেও প্রশাসনসহ সংশ্লিষ্টদের অবহেলা ও উদাসীনতার কারণে বগুড়ার আদমদীঘিতে একটি বাল্য বিয়ে সম্পন্ন হয়েছে। বাল্যবিয়ে হচ্ছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত