Daily Sunshine

রাজশাহী বিভাগে একদিনে ১৯ করেনারোগি সনাক্ত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিভাগে একদিনে ১৬১ জন করোনামুক্ত হয়েছেন। মঙ্গলবার নমুনা পরীক্ষা করা হলে তাদের শরীরে করোনার উপস্থিতি মিলেনি। এর আগেরবার নমুনা পরীক্ষায় তারা করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হন।
মঙ্গলবার সুস্থ হওয়া ১৬১ জনের মধ্যে ১৪৬ জনেরই বাড়ি সিরাজগঞ্জ। এছাড়া এ দিন রাজশাহীর আটজন, জয়পুরহাটের তিনজন এবং বগুড়ার তিনজন করোনা জয় করেছেন। এ দিন নমুনা পরীক্ষায় বিভাগে নতুন করে সাতজন কোভিড-১৯ রোগি শনাক্ত হয়েছেন।
এর মধ্যে রাজশাহীর একজন, নওগাঁর দুইজন, জয়পুরহাটের একজন, বগুড়ার দুইজন এবং পাবনার একজন শনাক্ত হয়েছেন। বুধবার বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।
প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার বিভাগে করোনাভাইরাসে নতুন করে কারও মৃত্যু হয়নি। বিভাগের আট জেলায় এ পর্যন্ত ৩৯৬ জনের মৃত্যু হয়েছে। বিভাগে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ২৫ হাজার ৬০৫ জন।
এদের মধ্যে ২৪ হাজার ১২৮ জন সুস্থ হয়েছেন। বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ২ হাজার ৯৮২ জন কোভিড-১৯ রোগি।

ফেব্রুয়ারি ২৫
০৬:১৯ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত