Daily Sunshine

চারঘাটে একরামুলকে বিজয়ী করার আহ্বান

Share

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী জেলার চারঘাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী একরামুল হককে বিজয়ী করতে চারঘাট পৌরসভা যুব মহিলা লীগের আয়োজনে একাধিক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বুধবার উঠান বৈঠকগুলো অনুষ্ঠিত হয় পৌরসভার আসকরপুর, চক মুক্তারপুর, মেরামতপুরসহ প্রমুখ স্থানে।
উঠান বৈঠকে চারঘাট পৌরসভা যুব মহিলা লীগের সভাপতি বিউটি খাতুনের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক বিপাশা খাতুন।
প্রধান অতিথি বিপাশা খাতুন বলেন, চারঘাট-বাঘার উন্নয়নের রূপকার পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন। আপনারা নৌকাকে জয়ী করলে শাহরিয়ার আলম আরো বেশি করে বরাদ্দ এনে দিবেন। বর্তমান বিএনপির মেয়র পৌরসভায় কোন উন্নয়ন না করে নিজের উন্নয়ন করেছেন। পৌরবাসী এবার বিকুলকে বিপুল ভোটে পরাজিত করবে বলে পৌরবাসীর মুখে মুখে সুর উঠেছে। আগামী ২৮ ফ্রেরুয়ারি েেনৗকার বিজয়ের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এসময় উপস্থিত ছিলেন, দুর্গাপুর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি সাহিদা আখি, চারঘাট উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মহিলা ময়না খাতুন, জেলা ডুব মহিলা লীগের নেতা মেমরিসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বিপাশা খাতুন আরো বলেন, আগামী ২৮ ফেরুয়ারি নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবে হবে। এজন্য যুব মহিলা লীগের নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরতে হবে। আর নৌকার ভোট কামনা করতে হবে।

ফেব্রুয়ারি ২৫
০৬:১৭ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

লকডাউনে খোলা থাকবে শিল্প কারখানা

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আগামী বুধবার থেকে কঠোর লকডাউনে জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ রাখার পরিকল্পনা করেছিল সরকার। তবে বাধ সাধেন তৈরি পোশাকশিল্প মালিকেরা। তাঁরা দাবি করেন, কারখানা বন্ধ করলে ক্রয়াদেশ হারাবে বাংলাদেশ। তা ছাড়া শ্রমিকেরা ছুটিতে গ্রামের বাড়ির দিকে রওনা দিলে সংক্রমণ আরও ছড়াবে। ভার্চ্যুয়াল মাধ্যমে আজ রোববার বেলা তিনটায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

৫২ হাজার শুন্যপদের তালিকা প্রকাশ করলো এনটিআরসিএ

বেসরকারি স্কুল,কলেজ,মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে এন্ট্রি লেভেলে ৫৪ হাজার ৩০৭ টি পদে শিক্ষক নিয়োগে তৃতীয় গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দ্বায়িত্বে থাকা শিক্ষাপ্রতিষ্ঠান এনটিআরসিএ।মঙ্গলবার ৩০ মার্চ এ গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।আগামী ৪ এপ্রিল সকাল ১০ টা থেকে ৩০ এপ্রিল রাত ১২ টা পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। তবে

বিস্তারিত