Daily Sunshine

দ্বিতীয় বিভাগের ৬টি লীগ পরিচালনা সংক্রান্ত মতবিনিময় সভা

Share

স্টাফ রিপোর্টার : দ্বিতীয় বিভাগের ৬টি লীগ সম্পর্কিত বিষয়ে বুধবার বেলা ১১টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ওয়াহেদুন নবী এর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় ত্রিকেট, হকি, বাস্কেটবল, হ্যান্ডবল, কাবাডি ও ভলিবল লীগ পরিচালনা সংক্রান্ত বিষয়ে উপস্থিত ৩৩ জন ক্লাব কর্মকর্তাগনের জানতে চাইলে তারা ছয়টি ইভেন্টের মধ্যে ২য় বিভাগ লীগ অতি দ্রুত শুরু করা, রেলিগেশন পদ্ধতি চালু করাসহ বিভিন্ন মতামত ব্যক্ত করেন এবং আগামী মার্চ হতে ২য় বিভাগ ক্রিকেট লীগ শুরু করার পরামর্শ দেন।
এছাড়াও তারা এন্ট্রি ফি সহনীয় পর্যায়ে রাখার জন্য কর্মকর্তাদের অনুরোধ জানান। রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নবাগত অতিরিক্ত সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, যুগ্মসম্পাদক (ক্রীড়া) রাসেল জামান ও যুগ্ম-সম্পাদক (প্রশাসন) নাজমীর আহমেদ আমান বক্তব্য রাখেন এবং উপস্থিত হয়ে সহযোগিতা করার জন্য আন্তরিক ধন্যবাদ জানান।
সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী সভাপতির বক্তব্যে বলেন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার বিগত কমিটিগুলি দীর্ঘ ১০ থেকে ১২ বছর যাবৎ ২য় বিভাগ লীগ পরিচালনা করতে ব্যর্থ হয়েছে। কাজেই দ্বিতীয় বিভাগ লীগ কিভাবে পরিচালনা করা যায় বা শুরু করা যায় সে বিষয়ে মতামত জানার জন্য আপনাদের সাথে মিলিত হয়েছি। সংস্থার দরজা উন্মুক্ত রাখা হয়েছে । আপনারা আসবেন আর সুপরামর্শ দিবেন যেন বর্তমান কমিটি সঠিক পন্থায় নিয়মিত খেলাধুলা চালিয়ে যেতে পারে।
আগামী মার্চ মাস থেকে ২য় বিভাগ ক্রিকেট লীগসহ অন্যান্য লীগগুলি শুরু করার উদ্দ্যোগ নেয়া হবে। রেলিগেশন পদ্ধতি তড়িঘড়ি করে করা যাবেনা তবে দুইবছর পর এ বিষয়ে ব্যবস্থা গ্রহন করার উদ্দ্যোগ নেয়া হবে। এন্ট্রি ফি সর্ম্পকে তিনি বলেন দলগত খেলার জন্য ২ হাজার, একক খেলার জন্য ১ হাজার ও ২য় বিভাগের জন্য ২ হাজার টাকা নির্ধারণ করার উদ্দ্যোগ নেয়া হয়েছে যা আগামী নির্বাহী সভায় অনুমোদন নিয়ে আপনাদের জানিয়ে দেয়া হবে।

ফেব্রুয়ারি ২৫
০৬:১৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত