Daily Sunshine

৬ষ্ঠ এমসিসি টি-২০ টুর্ণামেন্টের উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার : বর্ণাঢ্য র‌্যালি ও ট্রফি উম্মোচনের মধ্যে দিয়ে ৬ষ্ঠ এমসিসি টি-২০ টুর্ণাামেন্টে আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।
বুধবার বিকেলে রাজশাহী কলেজ মাঠে ৬ষ্ঠ এমসিসি টি-২০ টুর্ণাামেন্টে আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিবৃন্দ। উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে নগরীর আলুপট্টিমোড় থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে রাজশাহী কলেজ মাঠে শেষ হয়।
এই বর্ণাঢ্য র‌্যলিতে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম আজাদ ও বিশেষ অতিথি ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জিব কুমার ভাটি।
এছাড়া উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় ক্রিকেট দলের খেলোয়াড় ও বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার জহুরুল ইসলাম অমি, জুনায়েদ সিদ্দিকী, সাকলাইন সজিবসহ খেলোয়াড়বৃন্দ।
র‌্যালিতে অংশ নেন ১২টি দলের ওনার ও দলের খেলোয়াড়রা। র‌্যালি শেষে অতিথিবৃন্দ ট্রফি উম্মোচন করে টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহী সভাপতি ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট ও সাধারণ সম্পাদক ওমর শরিফ খান রওনক ছাড়াও কার্যনির্বাহী কমিটি সদস্যগণ উপস্থিত ছিলেন।
বৃহসপতিবার বেলা ৩.৩০ মিনিটে শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে টুর্ণামেন্টে উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে এবং আগামী ২৬ ফেব্রুয়ারী শুক্রবার থেকে টুর্ণামেন্টে খেলা শুরু হবে।

ফেব্রুয়ারি ২৫
০৬:১৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত