Daily Sunshine

রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা

Share
Spread the love

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় পুলিশ লাইন্সে রাজশাহী জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা পুলিশের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ।
এ সময় রাজশাহী জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ এবং ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন। কল্যাণ সভায় উপস্থিত ফোর্সদের জন্য স্বাস্থ্যসেবা সুবিধা, লজিস্টিক সাপোর্ট ও অবকাঠামো উন্নয়ন বৃদ্ধিকরনসহ কল্যাণকর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। সম্প্রতি নায়েক হতে এএসআই (সশস্ত্র) পদে পদোন্নতিপ্রাপ্ত ছয়জন পুলিশ সদস্যকে র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন পুলিশ সুপার।
এ সময় তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর দুপুর ১২টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। প্রত্যাশিত সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়টির উপর বিশেষ গুরত্বারোপ করা হয়।
বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা ও জনবান্ধব পুলিশিং নিশ্চিত করার নির্দেশনা প্রদান করা হয়।
সকলকে দেশপ্রেম, পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সাথে নিজ নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়। বিভিন্ন ক্যাটাগরিতে কাজের ক্ষেত্রে সাফল্যের জন্য কয়েকজনকে পুরস্কৃত করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মতিউর রহমান প্রমূখ।

ফেব্রুয়ারি ২৪
০৬:৫১ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত