Daily Sunshine

অটোরিকশায় ঝুলবে ভাড়ার তালিকা

Share
Spread the love

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে চলাচলকারী অটোরিকশার ভাড়া পুনঃনির্ধারণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) কর্তৃপক্ষ। অনুমোদিত ভাড়ার সেই তালিকা সাঁটাতে হবে অটোরিকশায়। এতে করে বেশি ভাড়া আদায়ের সুযোগ পাবেন না চালকরা। প্রতারিত হবেন না যাত্রীরা।
সেই লক্ষ্যে অটোরিকশা চালকদের বিনামূল্যে ভাড়ার তালিকা প্রদান করছে রাসিক। মঙ্গলবার দুপুরে নগর ভবনে কয়েকজন অটোরিকশা চালকের হাতে ভাড়ার তালিকা বিতরণ করে কার্যক্রমের উদ্বোধন করেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু এবং প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মো. নূর-ঈ সাইদ।
ভাড়া তালিকাটি নগর ভবনের রাজস্ব বিভাগ থেকে সংগ্রহ করে অটোরিকশায় প্রদর্শনের জন্য অটোরিকশা মালিক-চালকদের প্রতি আহ্বান জানানো হয়েছে।
এর আগে অটোরিকশা চালকদের দাবির প্রেক্ষিতে গত ৭ ফেব্রুয়ারি রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন অটোরিক্সার ভাড়া পুনঃনির্ধারণ করার ঘোষণা দেন। ঘোষণা অনুযায়ী গত ১৫ ফেব্রুয়ারি অটোরিকশার ভাড়া পুনঃনির্ধারণ করে ঘোষণা করে সিটি কর্পোরেশন।
পুনঃনির্ধারিত ভাড়ায় রুটভেদে ১ টাকা থেকে সর্বোচ্চ ২ টাকা ভাড়া বাড়ানো হয়েছে। তবে সর্বনিম্ন ভাড়া পূর্বের ন্যায় ৫ টাকা বহাল রাখা হয়েছে।

ফেব্রুয়ারি ২৪
০৬:৪৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত