Daily Sunshine

রাজশাহীতে বিপুল পরিমান নকল প্রসাধনী জব্দ

Share
Spread the love

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে বিপুল পরিমান বিদেশী ব্র্যান্ডের নকল প্রসাধনীসহ একজনকে গ্রেফতার করেছে মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা। সোমবার রাতে নগরীর শালবাগান থেকে উদ্ধার করা এসব নকল পণ্যের বাজারমূল্য ১ লাখ ৮৭ হাজার ৪৭৫ টাকা বলে জানিয়েছে পুলিশ।
আটক ব্যক্তির নাম এহেসানুল হক সোহেল (৩৬)। তিনি কুষ্টিয়া জেলার খোকশা থানার কমলাপুর গ্রামের আঃ হান্নানের ছেলে। তিনি ‘সোজকার মার্কেটিং ও ডিস্ট্রিবিউশন’ নামক একটি ভূয়া কোম্পানির জেনারেল ম্যানেজার (জিএম) বলে জানা গেছে।
মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মূখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস। পুলিশ জানায়, নগরীর শালবাগান এলাকার একটি ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স বন্ধন এন্টারপ্রাইজ। ওই প্রতিষ্ঠান কর্তৃপক্ষের অজান্তে সেখানে বিভিন্নরকম ভেজাল কসমেটিক তৈরি করা হয়, এমন তথ্য জানতে পারে নগর পুলিশের গোয়েন্দা বিভাগ। তারই ভিত্তিতে অভিযান চালায় পুলিশ।
অভিযানে ঘটনার সত্যতা মেলে। ‘সোজকার মার্কেটিং ও ডিস্ট্রিবিউশন’ নামক ওই ভূয়া কোম্পানির খোঁজ পাওয়া যায়। কোম্পানিটি বিভিন্ন প্রকারের ভেজাল কসমেটিক তৈরি করতো। রাজশাহী মহানগরসহ দেশের বিভিন্ন জেলায় ডিলারদের মাধ্যমে সেগুলো বাজারজাত করতো। নামিদামি মার্কেট ও শপিংমলগুলোতে উচ্চমূল্যে বিক্রি করা হতো এসব নকল প্রসাধনী। যা ব্যবহারে ক্যান্সারসহ অন্যান্য স্বাস্থ্যঝুঁকির আশঙ্কা রয়েছে। এসময় ওই কোম্পানির জিএম পরিচয়দানকারী মো. এহেসানুল হক সোহেলকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। জব্দ করা হয় ১ লাখ ৮৭ হাজার ৪৭৫ টাকা সমমূল্যের নকল প্রসাধনী।
আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, অবৈধভাবে মানহীন নকল ও ভেজাল প্রসাধনী তৈরি করছিলেন এহেসানুল হক। এজন্য তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।

ফেব্রুয়ারি ২৪
০৬:৪৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত