Daily Sunshine

রাণীনগরে গৃবধূকে ধর্ষণের চেষ্টা, বখাটে আটক

Share

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার সময় লালমন চৌধুরী (৩০) নামে এক বখাটে যুবককে হাতে নাতে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক লালমন নওগাঁর মান্দা উপজেলার মিঠাপুর গ্রামের মোহন চৌধুরীর ছেলে।
জানাগেছে, আটক লালমন রাণীনগর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের এক গৃহবধূকে (২১) দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে সোমবার দিনগত রাত ১০টার দিকে গৃহবধূ শিশু সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। লালমন কৌশলে এ সময় তার শয়ন ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায়।
এসময় গৃহবধূর চিৎকারে প্রতিবেশি লোকজন ছুটে এসে যুবককে হাতে-নাতে আটক করে। মঙ্গলবার সকালে স্থানীয়রা থানা পুলিশে সোপর্দ করে বখাটে লালমনকে। ওইদিন দুপুরে গৃহবধূ বাদী হয়ে ধর্ষণ চেষ্টার ঘটনায় আটক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।
রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ গৃহবধূর বরাত দিয়ে বলেন, দীর্ঘদিন ধরে ওই গৃহবধূর স্বামী-শ্বশুর ইন্ডিয়াতে থাকেন। বাড়িতে কোন পুরুষ মানুষ না থাকার সুযোগে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায় লাল মোহন। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে দুপুরে মামলা দায়ের করেছেন। আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ফেব্রুয়ারি ২৪
০৬:৩৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত