Daily Sunshine

এসপি’র নামে ফোন করে সার্জেন্টের সাথে প্রতারণা

Share

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুরে এসপির পরিচয় দিয়ে সার্জেন্টের কাছ থেকে গাড়ি ছাড়ার তদবিরের অভিযোগে রাসেল রহমান নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ।
মোহনপুর ট্রাফিক শাখা সার্জেন্ট মামুন-অর-রশিদ, সঙ্গীয় ফোর্স অফিসার টিআই নজরুল ইসলাম, সার্জেন্ট আতিকুর রহমান রাজশাহী-নওগাঁগামী মহাসড়কে সইপাড়া পান চত্বর পাকা রাস্তার কাছে চেকপোস্ট ডিউটি করছিলেন। এসময় মাইক্রেবাস ঢাকা মেট্রো-চ ১৫-০৭১১-এর রেজিস্ট্রেশন ড্রাইভিং লাইসেন্স চেকব্যাক করার সময় ড্রাইভার রাসেল বাবু (২৭) ফোন করে সার্জেন্টের সঙ্গে কথা বলতে বলেন।
এসময় পুলিশ বগুড়া ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে কর্মরত পুলিশ সুপার বেলাল হোসাইন বুলবুল পরিচয় দিয়ে সার্জেন্টকে আটককৃত মাইক্রোবাসটি ছাড়ার ব্যবস্থা করতে বলেন।
কথায় সন্দেহ হলে ড্রাইভার রাসেলকে দিয়ে আবারো ফেন দিয়ে এসপি বেলাল সোসাইন বুলবুলের সরকারি মোবাইল নম্বর চাইলে ফোন বন্ধ করে দেন তিনি।
জিজ্ঞাসাবাদে ড্রাইভার রাসেল বাবু জানায়, নম্বরটি ভুল ছিল। বিষয়টি নিশ্চিত হতে সার্জেন্ট বগুড়া ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে কল করলে পুলিশ সুপার গাড়ি ছাড়ার সুপারিশ করেননি জানান।
অবশেষে ড্রাইভার রাসেল স্বীকার করেন তিনি আইটেল বাটন মোবাইলে থাকা সিম থেকে ফোন করেছেন। এসময় সাদা রংয়ের হাইস মাইক্রোবাসসহ ড্রাইভারকে আটক করা হয়। ড্রাইভার রাসেল উপজেলার গগনপুর গ্রামের আতোয়ার রহমানের ছেলে।
এ ঘটনায় সার্জেন্ট মামুন অর রশিদ বাদী হয়ে মোহনপুর থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেন।
মোহনপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) তৌহিদুর রহমান জানান, আসামী রাসেল রহমানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

ফেব্রুয়ারি ২৪
০৬:৩৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত