Daily Sunshine

রাজশাহী ও চাঁপাইয়ে সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী ও চাপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে রাজশাহীর সিটি হাট সংলগ্ন বাইপাস সড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক জামানুর রহমান সবুর নিহত হয়েছেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে। একইসঙ্গে এই দুর্ঘটনায় আরও আটজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নগরীর শাহমখদুম থানার ওসি সাইফুল ইসলাম খান জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে সিটিহাট সংলগ্ন সড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে গুরুতর আহত চালক সবুরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত আও ৮ জন হাসপাতালে চিকিৎসাধীন আছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রশিকনগর বাবুমোড়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছে। নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার দুলর্ভপুর ইউনিয়নের কালুপুর দক্ষিণপাড়ার মালিকুজ্জামানের ছেলে আবদুল হামিদ (২৪) ও রাশেদ আলীর ছেলে আবদুর রহিম (২৯)।
শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সোনামসজিদগামী (ঢাকা মেট্রো-ট-১২-৬৪০১) ট্রাক দ্রুত গতিতে সোনামসজিদ স্থলবন্দরের দিকে যাবার সময় দুজন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাক ও চালককে আটক করে। পরে দুজনের লাশ উদ্ধার করা হয়।

ফেব্রুয়ারি ২৪
০৬:২৯ ২০২১

আরও খবর