Daily Sunshine

কুষ্টিয়ায় অপহৃত স্কুলছাত্র রাজশাহীতে উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার : কুষ্টিয়া থেকে অপহরণের শিকার স্কুলছাত্রকে রাজশাহীতে উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। অপহরণের পর ওই স্কুলছাত্রকে মাইক্রোবাসযোগে রাজশাহীতে নিয়ে আসে অপহরণকারীরা।পরে রাজশাহী বাসর্টামিল থেকে কৌশলে পালিয়ে প্রাণে রক্ষা পায় সে। ওই স্কুল ছাত্রের নাম নাসিম (১০)। সে কুষ্টিয়ায় এক স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র ও কুষ্টিয়া আড়ুয়া পাড়া গ্রামের হামিদুল ইসলামের ছেলে।
সোমবার ২২ ফেব্রুয়ারি বিকাল ৪টার দিকে কুষ্টিয়া আড়ুয়া পাড়া গ্রাম থেকে তাকে অপহরণ করে মুখোশধারীরা।
অপহরণের স্বীকার স্কুল ছাত্র বলে, বিকাল ৪টার দিকে গ্রামের রাস্তা পার হওয়ার সময় একজন মুখোশধারী ব্যক্তি আমার মুখে কাপড় চেপে একটি কালো রঙের মাইক্রোতে করে রাজশাহী নিয়ে আসে। এসময় আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে রাত ৯টার দিকে রাজশাহী বোয়ালিয়া থানাধীন শিরোইল বাসটার্মিনালে মাইক্রোটি থামিয়ে মুখশধারীরা নিচে নামে। পরে গেট খুলে পার্শ্ববর্তী এলাকা শিরোইল কলোনিতে পালিয়ে যায়।
কলোনির ২নং গলির বাসিন্দা নিজাম উদ্দিন জানান, রাত সোয়া ৯টার দিকে স্কুল ছাত্র নাসিম আমাকে বিস্তারিত জানালে আমি বিষয়টি ওয়ার্ড কাউন্সিলর সুমনকে অবগত করি।
ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন বলেন, ছেলেটি উদ্ধারের ঘটনা কুষ্টিয়ায় তার পরিবারের নিকট জানানো হয়েছে। এছাড়া ওই ইউনিয়নের ৮ নং ওয়ার্ড কাউন্সিলরের সাথেও আমার কথা হয়েছে। আগামীকাল তারা রাজশাহী আসবেন বলে জানিয়েছেন। বর্তমানে স্কুল ছাত্র নাসিম চন্দ্রিমা থানার হেফাজতে আছে বলেও জানান তিনি।

ফেব্রুয়ারি ২৪
০৬:২৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত