Daily Sunshine

রাণীনগরে গভীর রাতে বাড়িঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ

Share

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে পূর্বশত্রুতার জের ধরে আগুন দিয়ে আনছার আলী নামে এক ব্যক্তির বাড়ি-ঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। শনিবার দিনগত রাতে উপজেলার চামটা হরিতলা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
আনছার আলী জানান, শনিবার রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে বাড়ির বাইরে থেকে ছিটকিনি লাগিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে ওই বাড়ির তিনটি টিনের চালা ঘর ও আসবাবপত্র ভষ্মীভূত হয়ে যায়।
তিনি জানান, এক ব্যক্তির সাথে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বাড়ি-ঘরে আগুন ধরিয়ে দিয়ে থাকতে পারে।
রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, আগুন লাগার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। রবিবার দুপুরে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেব্রুয়ারি ২৩
০৬:১০ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত