Daily Sunshine

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আরটিজেএ’র সভাপতি মেহেদী হাসান

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) দ্বি-বার্ষিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র সংগ্রহ করেছে। শুক্রবার বেলা তিনটা থেকে রাত আটটা পর্যন্ত নির্বাহী কমিটির সাতটি পদে ১৪ জন মনোনয়নপত্র উত্তোলন করেন। এর মধ্যে সভাপতি পদে ও অর্থ সম্পাদক পদে একজন করে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ফলে এই দুই পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থী নেই।
যারা মনোনয়নপত্র উত্তোলন করেছেন তারা হলেন, সভাপতি পদে মেহেদী হাসান শ্যামল, সহ-সভাপতি পদে আমির ফয়সাল ও মোস্তাফিজুর রহমান সোহান, সাধারণ সম্পাদক পদে আব্দুস সাত্তার ডলার, মাইনুল হাসান জনি, সাইফুর রহমান রকি ও জিয়াউল গনি সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহরিয়ার শেখ সুমন ও মেহেদী হাসান, অর্থ সম্পাদক পদে মাহফুজুর রহমান রুবেল এবং নির্বাহী সদস্য পদে আবু সাইদ, রফিকুল ইসলাম, রবিউল ইসলাম ও আবু সালে মোঃ ফাত্তাহ।
এদের মধ্যে সভাপতি পদে মেহেদী হাসান শ্যামল ও অর্থ সম্পাদক পদে মাহফুজুর রহমান রুবেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে শ্যামল মোহনা টিভির রাজশাহী ব্যুারো প্রধান এবং রুবেল মাছরাঙ্গা টিভির ভিডিওগ্রাফার।
মনোনয়নপত্র উত্তোলনের সময় প্রধান নির্বাচন কমিশনার মুস্তাফিজুর রহমন খান ও সচিব শ.ম সাজু উপস্থিত ছিলেন। শনিবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচন কমিশনের নিকট মনোনয়নপত্র জমা দেয়া যাবে। ২০ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই এবং ২২ ফেব্রুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের দিন নির্ধারিত আছে। ২৩ ফেব্রুয়ারি চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ভোট গ্রহন ২৭ ফেব্রুয়ারি।

ফেব্রুয়ারি ২০
০৬:৩০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত