Daily Sunshine

গোমস্তাপুরে মুক্তিযোদ্ধাসহ সাবেক এক ইউপি সদস্যের দাফন সম্পন্ন

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ ও আলীনগর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ইসরাফিল হকের দাফন সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার রাতে দু-জনই মারা যায় (ইন্নালিল্লাহে.. রাজেউন)।
রহনপুর পৌর এলাকার মাদ্রাসাপাড়ার অবসরপ্রাপ্ত শিক্ষক ও মুক্তিযোদ্ধা আব্দুস সামাদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। শুক্রবার সকালে রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।
জানাযায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, রহনপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন, গোমস্তাপুর থানার ওসি (তদন্ত) সেলিম রেজা, রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল মালেক, বীরমুক্তিযোদ্ধা ডা. আশরাফুল হক চুনু, আকতার আলী খাঁন কচি, আব্দুস সাত্তার, মোজাম্মেল হক মাস্টার ও মাহাতাবুল আলম নুরিসহ অন্যরা। পরে তাকে জালিবাগান কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, গত শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাস ভবনে মারা যান। মৃতকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী ও এক কন্যাসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন।
অন্যদিকে আলীনগর ইউনিয়নের মকরমপুর নাদেরাবাদ গ্রামের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ইসরাফুল হক বুধবার রাত সাড়ে ৮টার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি ৩ ছেলে ও ১ মেয়ে, আত্বীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সকাল ১০টায় নাদিরাবাদ গেদুর মোড় আমবাগানে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা পূর্বে সংসদ সদস্য আমিনুল ইসলাম মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য দেন।
এ সময় বক্তব্য দেন, সাবেক গোমস্তাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান তাজের হোসেন, রহনপুর পৌরসভার মেয়র তারিক আহমদ, নির্বাচিত মেয়র মতিউর রহমান খাঁন, স্থানীয় বিএনপি নেতা আবুল কাশেম মোহাম্মদ মাসুম। পরে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

ফেব্রুয়ারি ২০
০৬:২২ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত