Daily Sunshine

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার ১০নং মাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসলাম আলী আসকানের বিরুদ্ধে অর্থ আত্মসাৎসহ নানা অভিযোগ উঠেছে। এসব সম্পর্কে আসকানের বিরুদ্ধে ইউনিয়নবাসীর পক্ষ থেকে শহিদুল ইসলামের এক সাক্ষরিত রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলকে লিখিত অভিযোগও দেওয়া হয়েছে।
গত সোমবার দায়ের করা অভিযোগের অনুলিপি বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা, দুর্নীতি দমন কমিশন ও রাজশাহী জেলা পুলিশ সুপারকে দেওয়া হয়েছে।
লিখিত অভিযোগপত্রে উল্লেখ করা হয়, আসলাম আলী আসকান তার আগের চেয়ারম্যান আকবর আলীর সময়ে রেখে যাওয়া সরকারি অর্থের ৩লাখ টাকা আত্মসাৎ করেন। তার বিরুদ্ধে সরকারি ছাগল ক্রয়ের ৬ লাখ টাকা, টিয়ার ও কাবিখা, গম ও চাল আত্মসাৎ,ড্রেন সংস্কারের নামে টাকা উত্তোলণ করে সেটি আত্মসাৎ করেন।
এছাড়াও খাসজমিতে টিনের ঘর করে দেওয়ার প্রকল্পের টাকা নিজে নেওয়া, বিচার-সালিস নামে এলাকার মানুষকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা নেওয়া, বিধবা ভাতা,বয়স্ক ভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা, প্রতিবন্ধী ভাতা, সরকারি কৃষি উপকরণ বিতরণের টাকা আত্মসাতের অভিযোগ করা হয়।

ফেব্রুয়ারি ১৯
০৫:৫১ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত