Daily Sunshine

ভ্যাকসিন নিলেন তামিম, সৌম্য ও মিরাজরা

Share

স্পোর্টস ডেস্ক: আগামী ২৩ ফেব্রয়ারি নিউজিল্যান্ড সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। তার আগেই করোনা ভাইরাসের টিকা নিলেন জাতীয় ক্রিকেট দলের কয়েকজন খেলোয়ার। বৃহস্পতিবার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা নেন তামিম ইকবার, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাঈম শেখ, সৌম্য সরকার, নাসুম আহমেদসহ কয়েকজন খেলোয়ার।
সকাল ১০টার দিকে বিসিবির কোচিং স্টাফরাও হাসপাতালে পৌঁছান। কিছুক্ষণ পর সৌম্য সরকার পৌঁছান তার স্ত্রীকে সঙ্গে নিয়ে। এরপর তামিমও এসেছিলেন স্ত্রীকে নিয়ে। এ সময় বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনও উপস্থিত ছিলেন।
টিকা নেয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তামিম ইকবাল। এ সময় তিনি বলেন, এখানে আমার অভিজ্ঞতাটা খুব ভালো ছিল। শুধু আমার না, বন্ধু পরিবারের সদস্য যারা নিজে থেকে রেজিস্ট্রেশন করে টিকা নিয়েছেন, তাদেরও টিকা দেয়ার প্রসেসটা খুবই ভালো ছিল। অনেকেই নেতিবাচক কথা বলেন, কিন্তু ইতিবাচক দিকগুলোও বলা দরকার।
তামিম বলেন, আমরা আসলে লাকি যে টিকাটা আমরা পাচ্ছি। উন্নত অনেক দেশেও এই পরিমাণ টিকা এখনও দেয়া হচ্ছে না। যারাই এর সঙ্গে জড়িত আছেন (টিকাদান কার্যক্রম) তাদেরকে আমার তরফ থেকে স্যালুট।
৩ কোটি ২০ লাখ রুপিতে শাহরুখের কলকাতায় সাকিব
স্পোর্টস ডেস্ক: আইসিসির নিষেধাজ্ঞা থাকায় গেল মৌসুমে খেলতে পারেননি। এবার শুরু থেকেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বড় ফ্র্যাঞ্জাইজিগুলোর নজর ছিল বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের দিকে। বৃহস্পতিবার চেন্নাইয়ে সাকিবকে নিয়ে প্রীতি জিনতার পাঞ্জাব কিংসের সঙ্গে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের নিলামের লড়াইটা জমে উঠেছিল। একটু একটু কলে দুই ফ্র্যাঞ্জাইজিই সাকিবের দাম বাড়াচ্ছিল।
শেষ পর্যন্ত অর্থের লড়াইয়ে সাকিবকে জিতে নিলো কলকাতা নাইট রাইডার্স। ভিত্তিমূল্য ২ কোটি রুপি থেকে বাড়তে বাড়তে অবশেষে ৩ কোটি ২০ লাখ রুপিতে পুরোনো ঠিকানা কেকেআর লুফে নিয়েছে শাহরুখের কলকাতা। এরপর আর কোনও ফ্র্যাঞ্জাইজি কলকাতার সঙ্গে টক্কর দিতে এগোয়নি।
এদিন নিলামের ২ নম্বর সেটে সাকিবের সঙ্গে ছিলেন ডেভিড মালান, গ্লেন ম্যাক্সওয়েল, ক্রিস মরিসের মতো তারকারা। প্রথমেই নাম আসে ম্যাক্সওয়েলের। এই অজি অলরাউন্ডারের প্রতি আগ্রহ দেখায় কলকাতা। পরে রাজস্থান রয়্যালস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও চেন্নাই সুপার কিংস মিলে তাকে নিয়ে টানাটানা শুরু করলে দাম বাড়তে থাকে ম্যাক্সওয়েলের। ভিত্তিমূল্য ২ কোটি রুপি থেকে বাড়তে বাড়তে সেই দাম গিয়ে ঠেকে সোয়া ১৪ কোটি রুপি। বিশাল অংকের এই অর্থের বিনিময়ে এবার ম্যাক্সওয়েলকে দলে টেনেছে ব্যাঙ্গালুরু।

ফেব্রুয়ারি ১৯
০৫:৪৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত