Daily Sunshine

বড়াইগ্রামে অগ্নিকান্ডে মুদি দোকান ও বাড়ি পুড়ে ছাই

Share
Spread the love

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে আকস্মিক অগ্নিকান্ডে একটি আধাপাকা বাড়ির ৫টি কক্ষ ও একটি মুদি দোকান পুড়ে গেছে। বুধবার রাত নয়টার দিকে উপজেলার গোয়ালিফা এলাকার কুড়ান আলী শেখের ছেলে মিজানুর রহমানের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ দুই লাখ টাকাসহ প্রায় আট লাখ টাকার মালামাল ভস্মিভূত হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
স্থানীয়রা জানান, বুধবার রাতে বাড়ির সদস্যরা পাশের গ্রামে একটি বিয়ের বাড়িতে দাওয়াত খেতে যান। এ সময় আকস্মিভভাবে বাড়িতে আগুন লাগে। আগুন দেখে প্রতিবেশীরা এগিয়ে এলেও বাড়ির সদর দরজাস সব ঘর তালাবদ্ধ থাকায় তারা আগুন নেভাতে পারছিলেন না। এতে আগুন বাড়ির সবগুলো ঘরে ছড়িয়ে পড়ে।
বাড়িতে থাকা নগদ দুই লাখ টাকা, ফ্রিজ, টিভি, বিপুল পরিমাণ ধানের খড়সহ গৃহস্থালী আসবাবপত্র পুড়ে যায়। পরে খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে এসে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে।
বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আকরামুল হাসান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানো হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে মনে হচ্ছে।

ফেব্রুয়ারি ১৯
০৫:৪৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত