Daily Sunshine

সস্ত্রীক করোনার টিকা নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার স্বস্ত্রীক করোনার টিকা নিয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সাত নাম্বার বুথ থেকে তিনি টিকা গ্রহণ করেন।
টিকা গ্রহণ শেষে মোহাম্মদ আলী সরকার বলেন, পৃথিবীর অনেক দেশই টিকা থেকে বঞ্চিত। দেশে সুন্দর ও সুষ্ঠুভাবে টিকা বাস্তবায়িত হচ্ছে। জননেত্রী শেখ হাসিনার সুন্দর ব্যবস্থাপনায় বাংলাদেশ করোনার এর টিকা পেয়েছে।
করোনার টিকা নিয়ে কোনো ধরনের গুজব না ছড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, এই টিকার কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। টিকা নেয়াদের সবাই সুস্থ আছেন। মেডিকেলের বিশেজ্ঞ নার্সরা এই টিকা দিচ্ছেন। তাদেও সহযোগিতা করছে রেডক্রিসেন্টের সেচ্ছাসেবকরা। তিনি সবাই করোনা টিকা নেয়ার আহ্বানা জানান।

ফেব্রুয়ারি ১৮
০৮:২০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত