Daily Sunshine

পরীক্ষা দিয়ে ফেরা হলো না পলাশের

Share

নওগাঁ প্রতিনিধি: অনার্স প্রথম বর্ষে ইনকোর্স পরীক্ষা দিয়ে মোটরসাইকেল যোগে নওগাঁয় বাড়ি ফেরা হলো না নাট্যকর্মী পলাশ হোসেনের (২০)। বুধবার দুপুর দেড়টার দিকে নওগাঁ-পত্নীতলা আঞ্চলিক সড়কের মহাদেবপুর তেরমাইল শ্যামপুর বাজারে ট্রাকের চাপায় মারা যান তিনি। সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতি নওগাঁর সাংস্কৃতিক ও নাট্য ব্যক্তিত্বরা শোক প্রকাশ করেছেন।
নিহত পলাশ হোসেন নওগাঁ সদরের চকএনায়েত মহল্লার আইয়ুব হোসেনের ছেলে। তিনি পত্নীতলা উপজেলার নজিপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষে পড়াশুনা করতেন। পড়াশুনার পাশাপাশি নওগাঁর নাট্য আন্দোলনের একজন সক্রিয় কর্মী ছিলেন।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, পলাশ হোসেন বুধবার সকালে নওগাঁয় বাড়ি থেকে মোটরসাইকেল যোগে কলেজে ইনকোর্স পরীক্ষা দিতে যান। পরীক্ষা শেষে নওগাঁ-পত্নীতলা আঞ্চলিক সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি নওগাঁয় ফিরছিলেন।
পথিমধ্যে মহাদেবপুর উপজেলার তেরমাইল শ্যামপুর বাজারে বিপরীত থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই পলাশ মারা যান। পরে স্থানীয়রা দেখতে পেয়ে থানা পুলিশে সংবাদ দেয়।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে থানা নেওয়া হয়েছে। তবে অজ্ঞাত ট্রাকটি সনাক্ত করা সম্ভব হয়নি। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ফেব্রুয়ারি ১৮
০৮:১২ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত