Daily Sunshine

সুজানগরে পিস্তলসহ জনতার হাতে আটক ডাকাত জীবন

Share

সুজানগর প্রতিনিধি: একাধিক মামলার আসামি ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ জীবন খান (৪০) নামক এক ব্যাক্তিকে আটক করে এলাকাবাসী। আটক জীবন খান পাবনার সুজানগর উপজেলার মানিকহাট গ্রামের আজিবর খানের ছেলে।
জীবন খানের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানান, সুজানগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম। তিনি আরো জানান, আটক জীবন খান গত রাত দেড়টায় বনকোলা গ্রামের ছায়েন উদ্দিনের ছেলে জয়েন উদ্দিনের বাীিতে ডাকাতির প্রস্তুুতিকালে এলাকাবাসীর হাতে আটক হয়।
সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জীবন খানসহ তার কাছ থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি টিপ চাকু, একটি হাতুড়ি ও একটি মোবাইল ফোন উদ্ধার করেছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা জানান, আটক জীবন খানের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) ফরহাদ হোসেনের সাথে কথা বললে তিনি জানান, আইনশৃঙ্খলা রক্ষায় গ্রাম পর্যায়ে পুলিশের সেবা পৌঁছে দিতে বিভিন্ন ধরণের কৌশল অবলম্বন করা হচ্ছে। তবে অপরাধী যেই হোক না কেন, অবশ্যই তাকে আইনের আওতায় আনা হবে।

ফেব্রুয়ারি ১৮
০৮:১২ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত