Daily Sunshine

রাজশাহীতে চাঁদা না পেয়ে ঠিকাদারকে মারধর

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে চাঁদা না পেয়ে ঠিকাদারকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী ঠিকাদার জাবেদ আলী বাদি হয়ে নগরীর রাজপাড়া থানায় তিন জনকে আসামি করে একটি মামলা করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করে।
চাঁদাবাজীর মামলায় অভিযুক্তরা হলেন, নগরীর রাজপাড়া থানাধীন বিলশিমলা এলাকার জাহিদ, মাসুদ আলী পুলক ও আলইমরান। এরমধ্যে শনিবার রাতে জাহিদকে গ্রেফতার করেছে পুলিশ। তবে অপর দুই আসামি পুলক ও আল ইমরান পলাতক রয়েছে। আল ইমরানের নামে আগেও একটি চাঁদাবাজীর মামলা রয়েছে।
রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, তথ্য মতে চাঁদা না দেয়ায় জাবেদ আলী নামের এক ঠিকাদারকে মারপিট করেছে জাহিদ ও পুলক এবং ছাত্রলীগ নেতা আলইমরান। এ ঘটনায় ভুক্তভোগী ঠিকাদার বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পরে বিলশিমলা এলাকায় অভিযান চালিয়ে জাহিদ নামের একজনকে গ্রেফতার করা হয়। অপর আসামী পুলক ও ছাত্রলীগ নেতা আল ইমরানকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
উল্লেখ্য, এরআগে ছাত্রলীগ নেতা আল ইমরানের বিরুদ্ধে চাঁদা না পেয়ে নির্মাণ কাজের শ্রমিককে মেরে তার মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ রয়েছে। নগরীর বহরমপুর শেষ মাথা এলাকায় এ ঘটনা ঘটিয়েছিল। এ নিয়ে ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় একটি মামলা হয়েছে। এবিষয়ে বিভিন্ন গণমাধ্যমে ছাত্রলীগের এই নেতার নামে সংবাদ প্রচান হয়।

ফেব্রুয়ারি ১৫
০৯:০০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত