Daily Sunshine

নগরীতে ১১ জুয়ারি গ্রেফতার একই ডেরায় বারবার জুয়ার আসর

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর চন্দ্রিমা থানাধীন শালবাগান এলাকায় অবস্থিত পাসপোর্ট অফিসের সামনে সরকারি জায়গা দখল করে নির্মিত একটি ঘরে জুয়ার বোর্ড চালিয়ে আসছিলেন মোস্তাক। খবর পেয়ে শুক্রবার দিবাগত রাতে নগর গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে সেখান থেকে ১১জন জুয়ারিকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে নগদ অর্থ ও জুয়া খেলার সরঞ্জামাদী উদ্ধার করা হয়।
বিষয়টি নিশ্চত করে স্থানীয়রা জানায়, ওই ঘরে এর আগেও জুয়া খেলার সময় জুয়ারিদের একাধিকবার আটক করে নিয়ে গেছে পুলিশ। দিনে তারা পাসপোর্ট অফিসে দালাল চক্র নিয়ন্ত্রণ করে, আর রাত হলেই ওই ঘরে প্রতিদিন জুয়া ও মাদকের আসর বসায়। প্রভাবশালী হওযায় তাদেরকে সেখান থেকে উচ্ছেদ করা সম্ভব হয় না। স্থানীয়দের দাবি, পুলিশ অভিযান চালালেও মূল হোতারা প্রতিবারের মতো এবারো ধরা ছোয়ার বাইরে থেকে গেছে।
শুক্রবার দিবাগত রাতের অভিযানে গ্রেফতারকৃতরা হলেন, দড়িখরবোনা আমবাগান এলাকার রাকিবুল ইসলাম কমল (৩৫), সপুরা শালবাগান এলাকার সুমন সরকার (৩৮), কাদিরগঞ্জ এলাকার বাবু (৩৮), দরিখরবোনা আমবাগান এলাকার কামরুল হাসান রনি (৩৫), ছোটবনগ্রাম এলাকার শাহ আলাম পাপ্পু (৩২), সপুরা শালবাগান এলাকার আমিনুল ইসলাম আমিন(৩৯), হাজরা পুকুর ডাবতলা এলাকার গিয়াস (৪০), ছোটবনগ্রাম পশ্চিমপাড়া এলাকার আনোয়ার হোসেন (৪৫), বারোরাস্তা বাচ্চুর মোড় এলাকার রিংকু ওরফে বয়া (৩৮), আসামকলোনী এলাকার মো. আ. রাজ্জাক (৩৩) এবং নওদাপাড়া এলাকার মো. বসির (৩২)। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে হতে ৮৯ সেট তাস ও নগদ ৮ হাজার ১৮০ টাকা উদ্ধার করা হয়। নগর পুলিশের মুখপাত্র জানিয়েছেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ফেব্রুয়ারি ১৪
০৭:২০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত