Daily Sunshine

ব্যবসায়ির গুদামঘরে আটকে রেখে নারীকে পালাক্রমে ধর্ষণ, আটক ১

Share

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় গৃহবধূকে দলবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে মডেল থানা পুলিশ। শুক্রবার রাতে রাজশাহী সিআইডি’র ক্রাইম ইউনিট আলামত সংগ্রহে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার সত্যতা পেয়ে ধর্ষণ মামলায় অভিযুক্ত প্রধান আসামী রবিউল ইসলামকে (৩০) আটক করেছে। শনিবার দুপুরে তাকে নাটোর আদালতে পাঠানো হলে আদালত তাকে জেল হাজতে পাঠায়।
অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার জামনগর বাজারে বিসমিল্লাহ বস্ত্রালয়ে কাপড়ে ফুল তোলা কাজের জন্য যান ওই গৃহবধূ। দোকানের মালিক রবিউল কাজের নমুনা দেখার কথা বলে তাকে দোকানের দ্বিতীয় তলার গোডাউনে নিয়ে যায়। সেখানে নিয়ে যাওয়ার পর গোডাউন বন্ধ করে তাকে উপর্যুপরি ধর্ষণ করা হয়। অন্যদিকে গোডাউনের ভিতরে আগে থেকেই ছিল জামনগর ষোষপাড়া গ্রামের চাহার উদ্দিনের ছেলে বজলু (৩০) এবং নাম না জানা আরও এক যুবক। তারাও গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে এবং অন্যদেরও ধর্ষণে সহযোগিতা করে।
উপর্যুপরি ধর্ষণের পর ছেড়ে দিলে ঘটনাটি স্থানীয় দোকানদারদের জানান ওই গৃহবধূ। ধর্ষণের শিকার ওই গৃহবধূ শুক্রবার বাগাতিপাড়া মডেল থানায় এ ঘটনায় তিন জনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করলে অভিযুক্ত প্রধান আসামি রবিউলকে আটক করে পুলিশ। শুক্রবার রাতে রাজশাহী সিআইডি’র ক্রাইম ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাদাত বলেন, মামলা গ্রহণ করে প্রধান আসামী রবিউলকে আটক করে নাটোর আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান অব্যহত আছে বলেও দাবী করেন তিনি।

ফেব্রুয়ারি ১৪
০৭:২০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত