Daily Sunshine

রাজশাহীতে বিশ্ব বেতার দিবস পালিত

Share

স্টাফ রিপোর্টার : ‘নতুন বিশ্ব নতুন বেতার’ এই প্রতিপাদ্য নিয়ে রাজশাহীতেও বিশ্ব বেতার দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার সকালে বাংলাদেশ বেতারের রাজশাহী কেন্দ্রে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে বেলুন উড়িয়ে দিবসটির বিভিন্ন কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। আলোচনা সভায় বক্তরা বেতারের গুরুত্ব তুলে ধরেন।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক। তিনি বলেন, প্রযুক্তির ছোঁয়ায় এখন অনেক টেলিভিশন চ্যানেল কিংবা রেডিও হয়েছে। কিন্তু একটা সময় বাংলাদেশ বেতার ছাড়া কিছুই ছিল না। বেতারই ছিল মানুষের মনের কথা জানানোর কিংবা বিনোদনের একমাত্র মাধ্যম। এখনও বেতার সমানভাবেই মানুষের কথা বলে।
তিনি আরও বলেন, বাংলাদেশ বেতারকে সার্বজনীন হিসেবে তুলে ধরতে হবে। নতুন প্রজন্মকে বেতার শোনায় উদ্বুদ্ধ করতে হবে। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফিকুর রহমান বাদশা ও ড. সাইফুদ্দীন চৌধুরী।
সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ বেতারের রাজশাহী কেন্দ্রের আঞ্চলিক পরিচালক হাসান আখতার। পরিচালনা করেন রোকসানা আক্তার লাকী এবং শহীদুল হক সোহেল। সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফেব্রুয়ারি ১৪
০৭:১৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত