Daily Sunshine

বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড’র অ্যাম্বুলেন্স প্রদান

Share

প্রেস বিজ্ঞপ্তি : দুই দশকেরও বেশি সময় ধরে দেশের ভোজ্যতেলের বাজারে প্রসিদ্ধ কোম্পানি বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড (বি.ই.ও এল) সামাজিক দায়বদ্ধতা থেকে নারায়ণগঞ্জের তারায় একটি অ্যাম্বুলেন্স উপহার হিসাবে প্রদান করেছেন। বি.ই.ও.এল -এর তেল নারায়ণগঞ্জের রুপসীতে অবস্থিত বি.ই.ও.এল দেশের ১ নম্বর ভোজ্যতেলের ব্রান্ড রুপচাদা সয়াবিন তেলের পাশাপাশি ফরচুন রাইস ব্রান্ড মিজান অলিন, কিংস সানফ্লাওয়ার অয়েল ও ভিওলা সয়াবিন তেল বাজারজাত করে। পাশাপাশি কোম্পানির পন্যসম্ভারে আছে রুপচাদা চিনিগুরা চাল রুপচাদা জিরা চাল রুপচাদা নাজিরশাইল চাল, ফরচুন বাসমতি চাল, ভিওলা মিনিকেট চাল এবং ভিওলা চিনিগুরা চাল।
আইন ও সামাজিক দায়বদ্বতায় শ্রদ্ধাশীল বি,ই,ও,এল নিয়মিত আয়কর ও ভ্যাট সরকারের কোষাগারে প্রদান করে। পাশাপাশি বাতসরিক মুনাফার একটি অংশ আইনানুযায়ী শ্রমিক কল্যাণ তহবিলেও জমা দেয় ভারত ও সিঙ্গাপুরের যৌথ মালিকানাধীন এই কোম্পানিটি।
তারার পৌরসভার কার্যালয়ে মেয়র হাসিনা গাজীর হাতে গত ১১ ফেব্রয়ারি তারিখে অ্যাম্বুলেন্সের প্রতীকি চাবি হস্থান্তর করেন বি.ই.ও.এল-এর জেনারেল ম্যানেজার ইনাম আহমেদ। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। আরো উপস্থিত ছিলেন তারার পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর এবং বি.ই.ও.এল এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ফেব্রুয়ারি ১৪
০৭:১৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত