Daily Sunshine

নওগাঁ জেলা প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ মনি সম্পাদক জুয়েল

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ জেলা প্রেস ক্লাবের ২০২১ সালের নির্বাচনে সভাপতি বিশ্বজিৎ সরকার মনি (দৈনিক জনকন্ঠ) সভাপতি ও মীর মোশারফ হোসেন জুয়েল (দৈনিক খবরপত্র) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বুধবার সন্ধ্যা ৭টার দিকে প্রেস ক্লাবের নির্বাচনে নির্বাচন কমিশন প্রেসক্লাব মিলনায়তনে এ ফলাফল ঘোষণা করেন।
কার্যনির্বাহী কমিটিতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি পদে আবু বক্কর সিদ্দিক (মাই টিভি) ও সুলতান আলম মিলন (বাংলাদেশ সময়), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শফিক ছোটন (যমুনা টিভি) ও বেলায়েত হোসেন (বাংলাভিশন টিভি), অর্থ-সম্পাদক বাবুল আখতার রানা (বাংলাদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক হারুন-অর রশীদ চৌধুরী (চ্যানেল টোয়েন্টিফোর), প্রচার সম্পাদক মাসুদ রানা (দৈনিক কালবেলা) নির্বাচিত হয়েছেন।
এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নবীর উদ্দিন (দৈনিক করতোয়া), কায়েস উদ্দিন (চ্যানেল আই), রায়হান আলম (এটিএন বাংলা ও এটিএন নিউজ), শফিকুল ইসলাম খোকন (মাছরাঙা টিভি), আব্দুর রউফ রিপন (দিপ্ত টিভি) ও খন্দকার আবদুর রউফ পাভেল (জিটিভি) নির্বাচিত হয়েছেন।
নির্বাচন কমিশনে যারা নির্বাচন পরিচালনা করেন নওগাঁ জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ। অপর দুইজন সদস্য হলেন জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আবু সালেহ মাসুদুল ইসলাম ও সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা গোলাম সামদানী। জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ জানান নির্বাচিত প্রতিনিধিরা আগামী এক বছরের জন্য দায়িত্বভার গ্রহণ করলেন।
অপরদিকে বৃহষ্পতিবার বেলা সাড়ে ১১টায় নব-নির্বাচিত কমিটির সদস্যরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। পরে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক সফল বানিজ্য মন্ত্রী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আব্দুল জলিলের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও তার আত্নার শান্তি কামনায় দোয়া করা হয়। পরে জেলা প্রশাসক হারুন অর রশীদ এবং ভারপ্রাপ্ত পুলিশ সুপার রাকিবুল আকতারের সাথে মত বিনিময় করেন।

ফেব্রুয়ারি ১২
০৭:২১ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত