Daily Sunshine

শিবগঞ্জে বিএনপি প্রার্থীর অশ্লিল অডিও ভাইরাল

Share

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আসন্ন ১৪ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি মনোনিত প্রার্থী ওজিউল ইসলাম ওজুল মিয়ার একটি আশ্লিল কথোপকথনের অডিও সোশ্যাল মিডিয়া ফেইসবুকে ভাইরাল হয়েছে।
২ মিনিট ৩৭ সেকেন্ডের অডিওটিতে শোনা যায়, বিএনপির ধানের শীষের প্রার্থী ওজুল মিয়া এক নারীকে নিজ বাসায় কেউ না থাকায় অশ্লীল ইঙ্গিত করে বারবার ডাকছেন। অডিও ক্লিপ্সটি ফেইসবুক মঙ্গলবার রাত সাড়ে দশটার পর থেকে হঠাৎ হতে থাকে।
বিষয়টি নিয়ে শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি মেহদি হাসান হিমেল বলেন, স্ত্রী থাকার পরও যে ব্যক্তি পর নারীতে আসক্ত তাকে পৌরবাসী ভোট দিবেনা। এমন চরিত্রহীন মেয়র আশা করে না শিবগঞ্জের মানুষ।
অন্যদিকে, এ ব্যাপারের জানতে বিএনপি প্রার্থী ওজুল মিয়ার ফোনে কল করেও তার সংযোগ পাওয়া যায়নি।
তবে তিনি তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে ‘কিছু রটনা করছে, তার নিন্দা জানাচ্ছি লিখে বুধবার দুপুরে একটি স্ট্যাটাস লিখেন। খোনে তার এ স্ট্যাটাসে ২২ জন মন্তব্য করেন।
এদের মধ্যে প্রার্থীর সহোদর সালাউদ্দিন মিয়া লিখেন চিন্তা করার কিছু নাই আওয়ামী লীগের ডিজিটাল যুগে ডিজিটাল কায়দায় নকল করে অনেক কিছু করতে পারছি কিন্তু ওই ডিজিটাল কায়দায় অন্য কোন ক্যান্ডিডেটেরও অনেক কিছু ভিডিও করে দেখাতে পারি। কিন্তু এটা ঠিক নয়, সঠিক মানুষের মনুষ্যত্বের কাজ নয়।
রাকিবুল ইসলাম নামে আরেকজন মন্তব্য করেন পরাজয় নিশ্চিত ভেবে সরকারি কাজে ব্যবহৃত উচ্চ প্রযুক্তির অপব্যবহার করে এটি একটি ভূয়া ফোনালাপ, যার কোন ভিত্তি নাই। এটি উদ্দেশ্য প্রণোদিত রাজনৈতিক প্রতিহিংসা ছাড়া আর কিছুই নয়। ভয় নাই নির্ভয়, ধানের শীষের হবে জয়।

ফেব্রুয়ারি ১২
০৭:২০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত