Daily Sunshine

ভারত সফরে ইংল্যান্ডের শক্তিশালী টি-টোয়েন্টি দল ঘোষণা

Share

স্পোর্টস ডেস্ক: ভারতেই হবে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ। অক্টোবর-নভেম্বরের টুর্নামেন্টের কথা মাথায় রেখে চলতি ভারত সফরের জন্য ১৬ জনের শক্তিশালী টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ইংল্যান্ড। ১২ মার্চ থেকে আহমেদাবাদের নতুন সর্দার প্যাটেল স্টেডিয়ামে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। পাঁচ ম্যাচের সবগুলো হবে একই ভেন্যুতে।
২০১৭ সালের জুনে ইংল্যান্ডের হয়ে শেষবার টি-টিায়েন্টি খেলা লিয়াম লিভিংস্টোনকে দলে ফিরিয়েছেন নির্বাচকরা। ল্যাঙ্কাশায়ারের ২৭ বছর বয়সী ওপেনিং ব্যাটসম্যান সম্প্রতি দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ানডে দলে ছিলেন। বিগ ব্যাশ লিগের শেষ আসরে পার্থ স্কর্চার্সের হয়ে অসাধারণ পারফরম্যান্স করে এবার টি-টোয়েন্টি দলেও লিভিংস্টোন।
কোনও পেসার কিংবা স্পিনার ইনজুরিতে পড়লে অথবা অসুস্থ হলে তাদের ব্যাকআপ হিসেবে জেক বল ও ম্যাট পার্কিনসনকে রেখেছে ইংল্যান্ড। এই সফরে চার টেস্টের চলতি সিরিজের শেষ তিন ম্যাচে খেলবেন না জস বাটলার। তবে টি-টোয়েন্টি দলে জায়গা করে নিয়েছেন এই উইকেটকিপার ব্যাটসম্যান। এই দলের বেশ কয়েকজন টেস্ট দলের হয়ে আগেই ভারতে অবস্থান করছেন, অবশিষ্টরা আগামী ২৬ ফেব্রুয়ারি দেশ ছাড়বেন।
টি-টোয়েন্টি সিরিজ শেষে তিন ম্যাচের ওয়ানডে খেলতে পুনেতে যাবে ইংল্যান্ড। এই সিরিজের দল পরে ঘোষণা করা হবে। ইংল্যান্ড দল: এউইন মরগান (অধিনায়ক), মঈন আলী, জোফরা আর্চার, জোনাথন বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারান, টম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, বেন স্টোকস, রিচি টপলে ও মার্ক উড।

ফেব্রুয়ারি ১২
০৭:১৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত