Daily Sunshine

রাজশাহীতে ১০ জুয়াড়ি গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ১০ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার দিবাগত রাত পৌণে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর রাজপাড়া থানাধীন আলীর মোড়স্থ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। প্রাচীর দিয়ে ঘেরা জায়গার মধ্যে টিন দ্বারা ঘেরা অস্থায়ী ঘরের ভিতর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর রাজপাড়া থানার আলির মোড় এলাকার হিয়াত আলীর ছেলে পিন্টু (৩২), লক্ষীপুর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে সাইদুল ইসলাম (৩৫), দাশপুকুর ব্যাংক কলোনি বউ বাজার এলাকার মশিউরের ছেলে মনিপ (২৩), নাসির (২৮), নাইম (২২), মনিরুল ইসলাম ওরফে মনি (২৬), মৃত সৈয়দ আলীর ছেলে ইয়াসিন আলী (৪০), তেরখাদিয়া পশ্চিম পাড়া এলাকার মৃত রুস্তমের ছেলে সালাম (৩৩), বুলনপুর এলাকার কাওসারের ছেলে রয়েল (১৯), মৃত শহীদ হোসেনের ছেলে রফিকুল ইসলাম ওরফে রাজু (৩৬)। এ সময় আসামীদের কাছ থেকে ৫ সেট তাস ও নগদ ৫৯ হাজার ১২৮ টাকা উদ্ধার করা হয়েছে।
নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করে বলেন. আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ফেব্রুয়ারি ১২
০৭:১৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত