Daily Sunshine

বিদ্রোহীদের সাথে সহযোগীদেরও দল থেকে বের করতে বললেন কামাল

Share

স্টাফ রিপোর্টার : বিদ্রোহী প্রার্থীর পক্ষে দলের কোনো নেতা-কর্মী থাকলে তাদেরকে দল থেকে বাহির করতে বলেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন। বুধবার বিকেলে রাজশাহীর নওহাটা মাঠে অনুষ্ঠিত নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে দলীয় নেতা-কর্মীদের হুশিয়ারি দেন রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত এই নেতা। আগামী ১৪ ফেব্রুয়ারি এই পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে মেয়র পদে নির্বাচনে অংশ নিচ্ছেন হাফিজুর রহমান হাফিজ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি জানি, নওহাটার মানুষ নৌকার পক্ষে অবস্থান নিয়েছেন। কিন্তু যিনি বিদ্রোহী প্রার্থী, ওই বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগ জীবনে করতে পারবে না। আমি যদি এই বিভাগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে থাকি, আওয়ামী লীগে কোনো কায়দায় তিনি নেতা হতে পারবেন না। আর তার পক্ষে যারা গোপনে সহযোগীতা করবেন; জেনে রাখবেন শেখ হাসিনার বিভিন্ন সোর্স আছে। এই মঞ্চে যারা বক্তব্য দিয়েছেন, জেলা ও মহানগরের সভাপতি-সম্পাদক, ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ স্থানীয় আওয়ামী লীগের সকল নেতা আসন্ন নির্বাচনে হারলে আপনাদেলকে বলতে হবে, কিভাবে হারলেন। আওয়ামী লীগ সরকার আমলে এতো উন্নয়নের পরো নৌকার পরাজয় মেনে নেয়া হবে না। এর দায় আপনাকে-আমাকেই নিতে হবে। আজ থেকে বিদ্রোহী প্রার্থীর পক্ষে দলের কোনো নেতা-কর্মী থাকলে তাদেরকে দল থেকে বাহির করতে হবে।
শেখ হাসিনা আছেন বলে আমরা বেঁচে আছি। বাংলাদেশ বেঁচে আছে। দেশের উন্নয়ন ঘটছে। বিশ্বদরবারে বাংলাদেশ অকার্যকর দেশ হিসেবে পরিচিত ছিলো। আজ প্রেক্ষাপট আল্টেছে। আমাদের একজন শেখ হাসিনা আছে। তার জনপ্রিয়তা আছে। বিশ্ব আজ প্রশংসা করে বলে আইএস, জঙ্গী মোকাবেলায় শেখ হাসিনার বিকল্প নাই।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, নেতাকর্মীদের মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইতে হবে। নৌকার জয়ের বিকল্প নেই। আগামী ১৪ ফেব্রুয়ারি নৌকা ও ধানের শীষের লড়াই হবে। আপনাদের সিদ্ধান্ত নিতে হবে, কার পক্ষ নেবেন? উন্নয়নের পক্ষে, নাকি অত্যাচারীদের পক্ষে। নৌকায় ভোট দিলে মানুষ প্রতারিত হয় না। নৌকা আজ উন্নয়নের প্রতীক।
কর্মীসভায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। নির্বাচনী কর্মী সভায় আরও উপস্থিত ছিলেন রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী। সভায় সভাপতিত্ব করেন নওহাটা পৌর আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী।

ফেব্রুয়ারি ১১
০৬:৪৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত