Daily Sunshine

শিবগঞ্জে উন্নয়ন পরিকল্পনা নিয়ে নৌকার প্রার্থী মনিরুলের সাংবাদিক সম্মেলন

Share
Spread the love

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা নিয়ে সাংবাদিক সম্মেলন করেছেন নৌকা প্রতীকের প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম।
বুধবার বিকেল সাড়ে ৪টায় শিবগঞ্জ ডাক বাংলো চত্বরে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, শিবগঞ্জ উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা সৈয়দ মনিরুল ইসলাম।
শিবগঞ্জ পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি মেয়র প্রার্থী হিসেবে শিবগঞ্জ পৌরসভাকে ঘিরে বিভিন্ন উন্নয়ন পরিকল্পনার কথা জানান। এসময় আসন্ন শিবগঞ্জ পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জিকে ফাউন্ডেশনের পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম জানান, শিবগঞ্জ পৌর এলাকার অতি দরিদ্র মানুষের জন্য অযৌক্তিক বর্ধিত পৌরকর বাতিল, আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে শিবগঞ্জ বাজারসহ গুরুত্বপূর্ণ এলাকা সমূহে সিসি ক্যামেরা স্থাপন, শিল্প ও বাণিজ্য সৃষ্টিতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হবে।
এছাড়াও খেলাধুলার পুরোনো ঐতিহ্য ফিরিয়ে আনতে ও তরুন প্রজন্মকে খেলাধুলায় সম্পৃক্ত করতে আরো উন্নত আধুনিক শিবগঞ্জ স্টেডিয়াম, স্যুইমিং পুল ও জিমনেসিয়াম নির্মাণ, মসজিদ-ঈদগাহ-কবরস্থানের উন্নয়ন, পৌর এলাকাকে মাদকমুক্ত ঘোষণাসহ মাদকাসক্ত নিরাময় কেন্দ্র নির্মাণ, বর্জ্য ব্যবস্থাপনা উন্নত করতে বর্জ্য শোধনাগার নির্মাণ, নৈশ বিদ্যালয় নির্মাণ, সুপেয় পানির ব্যবস্থা করা, জলাবদ্ধতা নিরসনে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন ঘটানো, নাগরিক সেবাকে অন লাইনের আওতায় আনা, আমের বাজার সৃষ্টিতে উদ্যোগ গ্রহণ ও আম সংরক্ষণে কার্যকর ব্যবস্থা গ্রহণসহ মোট ২৬টি উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রকৃতির উপহার আম সম্পদকে ঘিরে বিশেষ পরিকল্পনা রয়েছে।
মেয়র নির্বাচিত হলে আম সম্পদ সংরক্ষণে হিমাগার নির্মাণের উদ্যোগ নিবো। এমনকি এনিয়ে জাপানের একটি প্রযুক্তি নির্ভর প্রতিষ্ঠানের সাথে প্রাথমিক আলোচনা করা হয়েছে বলেও জানান তিনি।
সাংবাদিক সম্মেলনে শিবগঞ্জ পৌরসভার উন্নয়ন পরিকল্পনা উপস্থাপনকালে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আ.লীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, সাংগঠনিক সম্পাদক প্রভাষক আসাদুজ্জামান আসাদ, কানসাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেনাউল ইসলামসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ফেব্রুয়ারি ১১
০৬:৪৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত