Daily Sunshine

ব্যর্থতা ঝেড়ে সাফল্যর প্রত্যাশা মুমিনুলের

Share
Spread the love

স্পোর্টস ডেস্ক: জীবন কারো জন্য থেমে থাকে না। জাগতিক নিয়ম জীবনকে থেমে থাকতে দেয় না। সময় অতিবাহিত হওয়ার সঙ্গে সঙ্গে পাল্টে যায় দৃশ্যপট। বাংলাদেশ দলের কথাই একবার চিন্তা করা যায়। চট্টগ্রামে ওয়েস্ট ইন্ডিজকে আতিথেয়তা দেওয়ার আগে পুরো দল ছিল চনমনে। হাসি খুশি পরিবার। মাঠে নামার আগে ফুরফুরে মেজাজে থাকা দলটি অতিথি দলকে উড়িয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়।
এক সপ্তাহের ব্যবধানে সেই দলটিই এখন অস্বস্তিতে। নেই উদ্দীপনা, উচ্ছ্বাস। যেন চট্টগ্রামে হারের ধাক্কা এখনও বয়ে বেড়াচ্ছে মুমিনুল হকের দল! হারের ক্ষত নিয়েই বৃহস্পতিবার ঢাকা টেস্টে মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ। এবার হারলে সিরিজ হাতছাড়া। জিতলে প্রথমবার টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট পাবে বাংলাদেশ। মুমিনুলের নজর সেদিকেই।
‘দেখেন কথায় আছে, অতীত যেটা চলে গেছে ওইটা নিয়ে চিন্তা না করাই ভালো। এই ম্যাচটা জেতার জন্য সবাই উদগ্রীব হয়ে আছি। আমরা ভালো খেলতে মুখিয়ে। ইনশাআল্লাহ ভালো কিছুর প্রত্যাশা করছি।’ বলেন মুমিনুল।
চট্টগ্রামে মেহেদী হাসান মিরাজ ও মুমিনুল হাঁকিয়েছিলেন সেঞ্চুরি। সাদমান ও সাকিবের ব্যাট থেকে হাফ সেঞ্চুরির ইনিংস আসলেও তারা চোটের কারণে ঢাকা টেস্ট নেই। তাইজুল ও মিরাজ বোলিংয়েও দ্যুতি ছড়িয়েছেন। মোস্তাফিজও নিজের সামর্থ্য অনুযায়ী ভালো করেছেন। চট্টগ্রাম টেস্টে ভালো স্মৃতিগুলো মাথায় রেখে মুমিনুল ঢাকার ২২ গজে মাঠে নামতে চান। তার ভাষ্য, ‘ওইখান থেকে যেগুলো ইতিবাচক জিনিস আছে সেগুলো নিয়ে সামনে এগোতে চাই। সবাই ইতিবাচক আছে। আমরা ইতিবাচক ফলাফল করতে চাই।’

ফেব্রুয়ারি ১১
০৬:৩৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত