Daily Sunshine

নিয়ামতপুরে পাগলের শাবলের আঘাতে মহিলাসহ নিহত ২

Share

নিয়ামতপুর প্রতিনিধি: পাগল ভাইএর শাবলের আঘাতে আপন বোনসহ আরেক পাগল নিহত হয়েছে। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর আড়াইটায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের লক্ষিতাড়া গ্রামে। নিহতরা হলেন লক্ষিতাড়া গ্রামের মৃত- নিপেন সিং এর মেয়ে লিপি রানী (৩২) ও ভাদরন্ড গ্রামের মৃত- জামিনি কান্তের ছেলে মনু(৫৫)।
থানা ও হাসপাতাল সূত্রে জানা যায়, ঘটনার দিন বেলা আড়াইটায় লক্ষিতাড়া গ্রামের মৃত নিপেন সিং এর পাগল ছেলে প্রদীপ সিং শাবল দিয়ে আকস্মিক আপন বোন লিপি রানী (৩২) কে শাবল দিয়ে মাথায় আঘাত করে তার পর পরই পাশে থাকা আরেক পাগল ভাদরন্ড গ্রামের মৃত- জামিনি কান্তর ছেলে মনু (৫৫)কেও একই ভাবে শাবল দিয়ে মাথায় আঘাত করে। শাবলের আঘাতে দুজনই মাটিতে লুটিয়ে পড়ে। উপস্থিত জনতা পাগলকে আটক করে এবং সাথে সাথে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থত হয়ে লিপি রানী ও মনুকে ভ্যান যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত চিকিৎসক ডাঃ আহমদুল্লাহ তাদের দুজনকেই মৃত ঘোষনা করেন। তিনি বলেন, লিপি রানী ও মনু ঘটনাস্থলেই মারা যান। নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, ঘটনা জানার সাথে সাথে ফোর্স নিয়ে আমি ঘটনাস্থলে হাজির হই। লাশ দুটিকে হাসপাতালে পাঠিয়ে দেই এবং পাগলকে আটক করে থানায় নিয়ে আসি। মামলা প্রক্রিয়াধীন।

ফেব্রুয়ারি ১১
০৬:৩৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত