Daily Sunshine

গোদাগাড়ী টিকা কেন্দ্র এখনো চালু হয়নি

Share

স্টাফ রিপোটার, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী ৩১শয্যা হাসপাতালে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদানের সেন্টার ৩য় দিনেও চালু হয় নি। এতে করে হাজার হাজার কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহিতা হাসপাতালে টিকা নিতে গেলে নিরাস হয়ে বাড়ি ফিরতে হচ্ছে।
ফলে তাদের কোভিড-১৯ টিকা গ্রহন অনিশ্চত হয়ে পড়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার সময় গিয়ে দেখা যায় নিয়মিত টিকাদান কর্মসুচি চালু আছে। কিন্তু কোভিড-১৯ ভ্যাকসিন সেন্টার চালু নেই। শত শত ভ্যাকসিন গ্রহিতারা হতাশা প্রকাশ করে বাড়ি ফিরে যাচ্ছে।
গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালের মেডিকেল অফিসার (টিএইচ) আনোয়ারুল ইসলাম বলেন, তাদের এখানে কোল্ড চেন ফিরিজ না থাকায় এখানে এখনও তা চালু করা যায় নি। তাদের এখানে নিবন্ধিত রোগিদেরকে প্রেমতলি হাসপাতালে টিকা নেয়ার জন্য বলা হচ্ছে। অনেকে যাচ্ছে, আবার অনেকে অনিচ্ছা প্রকাশ করে বাড়ী ফিরে যাচ্ছে।
এই সমস্যা দুর করার জন্য তিনি জেলা সিভিল সাজর্নের সাথে যোগাযোগ করেছেন। তিনি অচিরের কোল্ড চেন ফিরিজ তাদের এখানে স্থাপনের আশ্বাস দিয়েছেন।
তিনি আরো জানান যে, গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতাল রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ধারে হওয়ায় এখানে রোগির সংখ্যা অনেক বেশী হয়। কিন্তু সেই তুলনায় জনবল সংখ্যা কম। তাছাড়া একটি পুরাতন এ্যাম্বুলেন্সটিও নষ্ট। তাই দ্রুত এখানে এ্যাম্বুলেন্স দেয়া জরুরি প্রয়োজন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, সমস্যা সমাধানের জন্য রাজশাহী -১ এর সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী ডিও লেটার দিয়েছেন যাতে সমস্যার দ্রুত সমাধান হয়।

ফেব্রুয়ারি ১০
০৭:২৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত