Daily Sunshine

রাজশাহীতে লাবীব অটোর ডিলার কনফারেন্স

Share

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহীতে লাবীব অটোর ডিলার কনফারেন্স মঙ্গলবার দিনব্যাপি অনুষ্ঠিত হয়। নগরীর ঝাউতলা মোড়ে একটি কমিউনিটি সেন্টারে লাবীব অটোর আয়োজনে কনফারেন্সে সভাপতিত্ব করেন লাবীব অটোর সত্বাধীকারী বাকী বিল্লাহ।
প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং রাজশাহী জেলা কমিটির সদস্য ডাক্তার আনিকা ফারিহা জামান অর্ণা।
বিশেষ অতিথি ছিলেন কিজো গ্রুফ অব কোম্পানী চায়নার ম্যানেজিং ডিরেক্টর মিঃ লি হ্যাং, জুজং পাওয়ার, টেকনোলজি চায়না কোম্পানী লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর মিঃ এন্ডি হু, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, বগুড়ার শহীদ সাইকেল ষ্টোরের মালিক আব্দুস শহীদ, টাঙ্গাইলের নোমান এন্টারপ্রাইজ এর মালিক নূর আলম ও পবা উপজেলা সাবেক কৃষি অফিসার আব্দুল হাকিম। এছাড়াও রাজশাহী বিভাগসহ দেশের অন্যান্য জেলা ও উপজেলা থেকে আগত ডিরারগণ অংশগ্রহন করেন।
প্রধান অতিথি তার বক্তব্যের পরে চায়নার অত্যন্ত শক্তিশালী দুইটি ব্যাটারীর মোড়ক উন্মোচন করেন। এ ছাড়াও লাবীব অটোর পক্ষ থেকে ব্যবসা ভাল এবং লক্ষ্য পুরন করায় বিভিন্ন ডিলারকে পুরস্কৃত করা হয়। পরে র‌্যাফেল ড্র এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফেব্রুয়ারি ১০
০৭:২৭ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত