Daily Sunshine

বড়াইগ্রামে কার-ট্রাকের সংঘর্ষে চালক নিহত, রাশিয়ান নাগরিক আহত

Share

বড়াইগ্রাম প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক তৌহিদুল ইসলাম সাগর (২৫) নিহত ও রুপপুর পারমাণবিক কেন্দ্রের প্রকৌশলী রাশিয়ান নাগরিক শেরগাই গারকিন (৩০) গুরুতর আহত হয়েছেন।
মঙ্গলবার সকালে উপজেলার গুনাইহাটি এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত প্রাইভেট কার চালক সাগর পাবনার ঈশ্বরদী উপজেলার মধ্য অরনখোলা রিফিউজি কলোনী এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।
বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম জানান, উপজেলার গুনাইহাটি এলাকায় রুপপুর থেকে ঢাকাগামী প্রাইভেট কারের (ঢাকা মেট্রো চ ১৯-৩২৩৯) সঙ্গে নাটোর থেকে পাবনাগামী ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৩-১৭৯০) মুখোমুখি সংঘর্ষ ঘটে।
এতে প্রাইভেটারটি দুমড়ে মুচড়ে যায়। পরে হাইওয়ে পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহত দুজনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চালক সাগর মারা যান। পরে অবস্থার অবনতি হলে রাশিয়ান প্রকৌশলী শেরগাইকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ফেব্রুয়ারি ১০
০৭:২১ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত