Daily Sunshine

মান্দায় নওগাঁর জেলা প্রশাসক ‘সকল শ্রেণি-পেশার মানুষের জন্য কাজ করছে সরকার’

Share

মান্দা প্রতিনিধি : নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ বলেছেন, সকল শ্রেণি-পেশার মানুষের জন্য কাজ করছে বর্তমান আওয়ামী লীগ সরকার। মুজিববর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীন পরিবারকে নির্মাণ করে দেয়া হচ্ছে আধা-পাকা বসতবাড়ি।
কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হয়েছে করোনাভাইরাসের দুর্যোগ। আগামি দিনে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডকে গতিশীল রাখতে প্রশাসনকে সহযোগিতা করার আহবান জানান তিনি।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মান্দা উপজেলা পরিষদ চত্বরে আগত সেবাপ্রত্যাশীদের জন্য নির্মিত বিশ্রামাগারের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোল্লা এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত ও মাহবুবা সিদ্দিকা রুমা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা অভিমান্য চন্দ্র, উপজেলা প্রকৌশলী মোরশেদুল হাসান, উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর কায়সার হাবীব প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম জানান, উপজেলা পরিষদ চত্বরে আগত সেবাপ্রত্যাশীরা উদাসীনভাবে ঘেরাফেরা করে। বসার জায়গা না থাকায় অনেককে মাটিতে বসে থাকতে দেখা যায়। এসব আগতদের কথা ভেবে বসার স্থানটি নির্মাণের উদ্যোগ নেয়া হয়। যাতে করে আগতরা বিশ্রামসহ কাঙ্খিত সেবা নিয়ে বাসায় ফিরতে পারেন।

ফেব্রুয়ারি ১০
০৭:২০ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত