Daily Sunshine

আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে আকবরদের সূচি চূড়ান্ত

Share

স্পোর্টস ডেস্ক: এক মাসের সফরে আয়ারল্যান্ড উলভস আসছে বাংলাদেশে। বিশ্বজয়ী যুব দলের অধিনায়ক একাধিক সদস্যকে নিয়ে গঠিত বাংলাদেশ ইমার্জিং স্কোয়াড তাদের বিপক্ষে খেলবে চার দিনের একটি ম্যাচ। এরপর পাঁচটি একদিনের ও দুটি টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে তারা।
মূলত দুটি দলই হাই পারফরম্যান্স (এইচপি) দল। যেখানে তরুণ ও ‘এ’ দলের ক্রিকেটারদের সুযোগ দেওয়া হয়। মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সিরিজের সময়সূচি ও স্বাগতিক দল ঘোষণা করেছে।
২০ জনের দলে রয়েছেন যুব বিশ্বকাপজয়ী একাধিক ক্রিকেটার ও বিভিন্ন সময়ে ঘরোয়া ক্রিকেট বাজিমাত করা খেলোয়াড়রা। মঙ্গলবার চট্টগ্রামে পৌঁছে দুপুরের পর দলটি অনুশীলন করেছে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।
এই মাঠে ২৬ ফেব্রুয়ারি শুরু হবে চার দিনের ম্যাচ। ৫, ৭ ও ৯ মার্চ দুই দলের তিনটি ওয়ানডে হবে চট্টগ্রামেই। ১০ মার্চ ঢাকায় ফিরে ১২ ও ১৪ মার্চ শেষ দুটি ওয়ানডে খেলবে তারা, ম্যাচগুলো হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে। সেখানেই দুটি টি-টোয়েন্টি হবে ১৭ ও ১৮ মার্চ।
১৮ ফেব্রুয়ারি আয়ারল্যান্ডের দলটি ঢাকায় আসবে। ওইদিনই তারা চলে যাবে চট্টগ্রামে। ১৯ থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত হোটেলে কোয়ারেন্টাইনে থাকবে সফরকারীরা। এরপর মাঠে নামার সুযোগ পাবেন ক্রিকেটাররা।
বাংলাদেশ ইয়ার্জিং স্কোয়াড (প্রাথমিক): মোহাম্মদ সাইফ হাসান, তানজিদ হাসান তামিম, মোহাম্মদ পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম, শামীম পাটোয়ারি, শফিকুল ইসলাম ইমন, মুকিদুল ইসলাম মুগ্ধ, মোহাম্মদ শাহীন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, তানবীর ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, মাহিদুল ইসলাম অঙ্কন ও আকবর আলী।

ফেব্রুয়ারি ১০
০৭:১৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত