Daily Sunshine

আড়ংয়ের নতুন মাল্টি-ব্র্যান্ড আউটলেট উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার, ঢাকা : রাজধানীর তেজগাঁও-এ দেশের বৃহত্তম লাইফস্টাইল রিটেইল চেইন আড়ং এর নতুন মাল্টি-ব্র্যান্ড আউটলেটের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) উদ্বোধন করা নতুন এই আউটলেটটি গুলশানের আইকনিক আড়ং আউটলেটটির নতুন ঠিকানা, যা পূর্বের আউটলেট থেকে মাত্র ৫০০ মিটার দূরে অবস্থিত।
৩৫,০০০ বর্গফুট আয়তনের এই আউটলেটে রয়েছে বিশাল আউটডোর পার্কিং, যা এর আগে ঢাকার কোনো রিটেইল শপে দেখা যায়নি। শুধু তাই নয়, এই আউটলেটে শীঘ্রই যুক্ত হবে একটি দুই-তলা বিশিষ্ট ওপেন এয়ার ক্যাফে এবং রেস্তোরা। মেজেনিন তলা বিশিষ্ট একটি ফ্লোরেই গ্রাহকরা পেয়ে যাবেন আড়ং- এর সবগুলো সাব-ব্র্যান্ড; তাগা, তাগা ম্যান, হারস্টোরি বাই আড়ং এবং আড়ং আর্থ এর পণ্যসমূহ।
ব্র্যাক এর সোশ্যাল এন্টারপ্রাইজেসের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ বলেন- ‘নতুন এই আউটলেটটি নিঃসন্দেহে আপনাদের জন্য হবে একটি কাক্সিক্ষত গন্তব্যস্থল। আমি সকলকে এই অভিনব আউটলেটটিতে আসার এবং অনন্য এক অভিজ্ঞতার অংশ হওয়ার আমন্ত্রণ জানাচ্ছি’।
বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তিদের চলাচলের বিষয়টি বিবেচনা করে নতুন আউটলেটটিতে আলাদা পার্কিং, র‌্যাম্প, হুইলচেয়ার বহনযোগ্য লিফট এবং ওয়াশরুমে বিশেষ সুবিধার ব্যবস্থা রাখা হয়েছে। আউটলেটটির উদ্বোধন করেন ব্র্যাক এর সোশ্যাল এন্টারপ্রাইজেসের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ। এ সময়ে ব্র্যাক এবং আড়ং-এর কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারী উন্নয়ন সংস্থা ব্র্যাকের একটি সামাজিক উদ্যোগ।

ফেব্রুয়ারি ০৮
০৫:২৩ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত