Daily Sunshine

বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট: ইমরুলের শতরান, ফাইনালে কুমারপাড়া রাইডার

Share
Spread the love

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধ গোল্ডকাপ টি-২০ ক্রিকেটের সেমিফাইনালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় ইমরুল কায়েশের শতরান ও সাজিদ হাসানের অর্ধ শতরানের উপর ভর করে ১০৯ রানের বড় ব্যবধানে এমএস এ্যাভেঞ্জারকে পরাজিত করে কুমারপাড়া রাইডার ফাইনালে উঠে। কুমারপাড়া রাইডারের ইমরুল কায়েশ ও সাজিদ হাসানের জুটি অবিচ্ছিন্ন ১৭০ রান করেন। ইমরুল ৬৭ বলে অপরাজিত ১০৬ ও সাজিদ ৪৯ বলে অপরজিত ৬১ রান করেন।
রোববার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমিফাইনালে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় এমএস এ্যাভেঞ্জারের অধিনায়ক সবুর। কুমারপাড়া রাইডার ব্যাট করতে নেমে শুরুতেই উদ্বোধনী ব্যাটসম্যান মাইশেকুর রহমানের উইকেট হারিয়ে বসে। এর পর তিন নম্বারে খেলতে আসা বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় ইমরুল কায়েস ও সাজিদ হাসানের জুটি ২০ ওভার ব্যাট করে অবিচ্ছিন্ন ১৭৯ রান সংগ্রাহ করেন। কুমারপাড়া রাইডারের একমাত্র উইকেটি লাভ করেন এমএস এ্যাভেঞ্জারের সুজন।
১৮০ রানের বড় টার্গেট তাড়া করতে এসে কুমারপাড়া রাইডারের পেস বোলার শাহরিয়ার সুমনের মারাত্বক বোলিং এ মুখথুবরে পরে এমএস এ্যাভেঞ্জারের ইনিংস। কুমারপাড়া রাইবারের সুমন মাত্র ১৬ রান খরচ করে মুল্যবান ৫টি উইকেট লাভ করেন। জাবেদের ৩১ ও রমজান আলীর ১৮ রান ছাড়া কোন ব্যাটসম্যান দাঁড়াতে না পারলে ১৩.৪ ওভারে মাত্র ৭০ রানে অলআউট হয়ে ফাইনাল খেলা আশা ত্যাগ করে মাঠ ছাড়ে এমএস এ্যাভেঞ্জার।

ফেব্রুয়ারি ০৮
০৫:১৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত