Daily Sunshine

আবারও শ্রেষ্ঠ হলো ভবানীগঞ্জ কলেজ

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: জাতীয় বিশ্ববিদ্যালয় কলেজ পারফরমেন্স র‌্যাংকিং এ ২০২১ সালে ৪র্থ বারের মত রাজশাহী বিভাগের মধ্যে চতুর্থস্থান হিসাবে শ্রেষ্ঠত্ব অর্জনকারী সেরা কলেজ সম্মাননায় ভূষিত হওয়ায় বাগমারার ভবানীগঞ্জ সরকারি কলেজের উদ্যোগে রবিবার সকালে কলেজ মিলনায়তনে দোয়া মাহফিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।
কলেজের অধ্যক্ষ হাতেম আলী বলেন, কলেজের সকল শিক্ষক কর্মচারী, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী ছিল কলেজটি সরকারিকরণ ও শিক্ষার মান অক্ষুন্ন রাখা। সবার অক্লান্ত পরিশ্রমেই আমদের এ দুটো সাফল্য অর্জন সম্ভব হয়েছে। তিনি এ সাফল্যের কর্ণধার হিসাবে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রতি কৃতজ্ঞতা জানান।
এছাড়া কলেজের বর্তমান সভাপতি উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ সভাপতি দায়িত্ব গ্রহনের পর কলেজের শিক্ষার মানোন্নয়নে নানান কর্মসূচি বাস্তবায়ন করে চলেছেন। দোয়া মাহফিলে অধ্যক্ষ হাতেম আলী কলেজের প্রয়াত প্রতিষ্ঠাতা সাবেক এমএনএ শাহ মোহাম্মাদ জাফর উল্লাহসহ সকল প্রতিষ্ঠাতাদের রুহের মাগফেরাত কামনা করেন।
এর আগে ২০১৫ সালে জাতীয় বিশ্ববিদ্যালয় প্রথম র‌্যাংকিং প্রথা শুরু করলে ভবানীগঞ্জ সরকারি কলেজ সরকারি বেসরকারি পর্যায়ে চতুর্থ হওয়ার গৌরব অর্জন করে। ধারাবাহিকতায় কলেজটি তাদের শিক্ষার মানোন্নয়ন ও পারফরমেন্স র‌্যাংকিং এ প্রতিবছর গৌরব জনক অবস্থান বজায় রেখে চলেছে।

ফেব্রুয়ারি ০৮
০৫:১৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত