Daily Sunshine

তাহেরপুর নৌকার পক্ষে ভোট চাইলেন রাজশাহী জেলা নেতৃবৃন্দ

Share

তাহেরপুর প্রতিনিধি: রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার ৩নং ওয়ার্ড হরিতলা পৌর আওয়ামীলগ অফিসে তাহেরপুর পৌরসভার নির্বাচনী আলোচনা সভায় কালামের নৌকার পক্ষে ভোট চাইলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ। জানাগেছে, রবিবার বিকেলে তাহেরপুর ৩নং ওয়ার্ড হরিতলা পৌর আওয়ামীলগ অফিসে এক নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামীলীগের উদ্দোগে ১৪ই ফেব্রুয়ারীর নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের নৌকার পক্ষে ভোট চাইলেন জেলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ।
তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আলহাজ¦ মোঃ আবু বাক্কার মৃধা মুনসুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের প্রবিণ নেতা, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মোঃ মেরাজ উদ্দিন মোল্লা, তিনি বলেন আমরা যার জন্য নৌকার ভোটচাইতে এসেছি তিনি হলেন আপনাদের প্রিয় নেতা সফল মেয়র যার হাতে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা নৌকার টিকিট দিয়েছেন তিনি অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদকে বিপুল ভোটে জয়যুক্ত করার আহ্বান জানান।
তিনি আরও বলেন পাকিস্থানের সময় ৭০সালের নির্বাচনে আওয়ামীলীগ সংখ্যা গরিষ্ঠতা পেলেও তারা আওয়ামীলীগকে ক্ষমতায় যেতে দেয়নি। বঙ্গবন্ধু অনেক ত্যাগ তিতিক্ষা ও নির্যাতন সহ্য করে আওয়ামীলীগ দল গঠন করেছেন। স্বাধীনতার পর কুচক্রী মহলেরা স্বাধীনতার বিপক্ষের শক্তি ৭৫ সালে তাকে হত্যা করা হয় তার পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক ত্যাগ তিতিক্ষার মধ্য দিয়ে আওয়ামীলীগকে সুসংগঠিত করেন। নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে গিয়ে বিপুল ভোটে অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদকে বিজয়ী করার আহ্বান জানান।
প্রধানবক্তা হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পুঠিয়া-দূর্গাপুরের সাবেক এমপি আলহাজ¦ মোঃ আব্দুল ওয়াদুদ দারা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বাগামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু শ্রী অনিল কুমার সরকার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, তাহেরপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুইদুইবারের সফল মেয়র মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন তাহেরপুর পৌরসভার উন্নয়নের রুপকার জননেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদ। তাহেরপুর পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক মাহাবুর রহমান বিপ্লবের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, দপ্তর সম্পাদক প্রদুৎ কুমার সরকার, রাজশাহী জেলা যুবলীগ সভাপতি আবু সালেহ, বাগমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ গোলাম সারোয়ার আবুল।
সভায় উপস্থিত ছিলেন, জেলা যুবমহিলা লীগের সভানেত্রী নার্গিস শেলী, বাগমারা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, তাহেরপুর পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি প্রভাষক কাউছার রহমান ও আমজাদ হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, মাহুবুবুল হক শাহী, পৌর কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার প্রামাণিক, সাধারণ সম্পাদক ও হামিরকুৎসা উচ্চ বদ্যিালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান, তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসানুজ্জামান মীর স্বপন, পুঠিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল, দূর্গাপুর ২নং কিসমত গনকৈড় ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আফসার আলী মোল্লা, ২নং কিসমত গনকৈড় ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আকবর আলী মোল্লা, বাগমারা গোয়ালকান্দী ইউপি চেয়ারম্যান আলমগির সরকার, শ্রীপুর ইউপি চেয়ারম্যান মোকবুল হোসেন মৃধা, যোগিপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, তাহেরপুর পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল ইসলাম সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ তাহেরপুর পৌরসভার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মি ও কাউন্সিলর বৃন্দ প্রমূখ।

ফেব্রুয়ারি ০৮
০৫:১৬ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত