Daily Sunshine

নওহাটা পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী ভুলুর বিশাল প্রচার মিছিল

Share

স্টাফ রিপোর্টার: “যে যাই বলুক ভোট দিব ভূলুক” স্লোগানকে সামনে রেখে নওহাটা পৌর নির্বাচনে এক নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকা ও মহল্লায় নির্বাচনী প্রচার মিছিল অনুষ্ঠিত হয়। আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপের পবার নওহাটা পৌরসভা নির্বাচন। শেষ দিকে জোরেশোরে চলছে মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থীদের প্রচার প্রচারণা।
রবিবার বিকেলে এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মো. দিদার হোসেন ভূলু এর নেতৃত্বে এক বিশাল প্রচার মিছিল বের করে এলাকাবাসী। পাশাপাশি করেন গণসংযোগ। এতে প্রায় ৫’শ নারী-পুরুষ ও স্থানীয় নেতাকর্মীরা অংশ নেন। পৌর নির্বাচনে দিদার হোসেন ভুলু’র প্রতিক উটপাখি। দিন-রাত গণসংযোগ, উঠান বৈঠক আর সভা-সমাবেশ মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন তিনি। উটপাখি প্রতীকের কর্মী সমর্থকদের নির্বাচনী প্রচারণায় সরগরম হয়ে উঠেছে এক নম্বর ওয়ার্ডে বিভিন্ন এলাকা।
এক নম্বর ওয়ার্ডের ভোটার শিল্পী রানী হালদার জানান, এক নম্বর ওয়ার্ডের উন্নয়নের জন্য ভূলু’র মত একজন সৎ যোগ্য ও পরিশ্রমী কাউন্সিলর দরকার। এছাড়াও তিনি জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। তাই আমরা সকলে মিলে সিদ্ধান্ত নিয়েছি উটপাখি প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবো। এছাড়াও অন্যান্য কাউন্সিলর প্রার্থীরাও ভোটযুদ্ধে মেতেছেন।

ফেব্রুয়ারি ০৮
০৫:১৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত