Daily Sunshine

সংবাদ সম্মেলনে অভিযোগ নগরীতে জমি দখলের চেষ্টায় প্রাণনাশের হুমকি

Share
Spread the love

স্টাফ রিপোর্টার : সন্ত্রাসী দিয়ে জমি দখলের চেষ্টায় ফসল বিনষ্টকরণ ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করছেন ভুক্তভোগি পরিবার। রোববার দুপুরে নগরীর দড়িখরবোনা এলাকার একটি রেস্টেুরেন্টে এ সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ৬০ শতক জমির মালিক হাবিবুর রহমান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- হাবিবুর রহমানের ছেলে লিটন বাদশা। সঙ্গে মা সেফালী বেগমও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়- গত তিন বছর যাবৎ নজরুল ইসলাম, মামুন হোসেন, রবিউল ইসলাম রবি আমার (হাবিবুর রহমান) ক্রয়কৃত জমি জোরর্প্বূক দলখে নেওয়ার জন্য বিভিন্ন রকম পায়তারা করে আসছে। এর সূত্রে ধরে গত ৩/৪ দিন যাবৎ নজরুল ইসলাম, রবিউল ইসলাম রবি জমি দখলে নিবে বলে আমাদের বিভিন্ন ভয়ভীতি প্রদান করেন।
হঠাৎ ২৭ জানুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে নজরুল ইসলাম ও মামুন হোসেন অজ্ঞাত ১০ থেকে ১২ জন লোক লোকসহ রবির বাড়ীতে অবস্থান করে পরিকল্পিতভাবে হাঁসুয়া, দা, লাঠি-সোটাসই অন্যান্য অস্ত্রশস্ত্র নিয়ে আমার জমির তারকাটার বড়া ও সিমেন্টে পিলার ভেঙ্গে ফেলে জমিতে অনধিকার প্রবেশ কর ৪৪০ পেঁপে গাছ কেটে ফেলে রেখে। এছাড়া ১০টি আম গাছ কাটে ও ১ বিঘা জামির টমেটো ছিড়ে সেই গাছগুলো বাড়িতে নিয়ে গেছে। বিষয়টি জানার পরে লিটন বাদশা ও মা সেফালী বেগম গেলে তাদের ভয়ভিতি দেখিয়ে প্রাণ নাশের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়া হয়।
সংবাদ সম্মেলনে লিটন বাদশা আরও জানান, ৬০ শতক জমিতে ৮০ হাজার টাকার ৪৪০টি পেঁপে গাছ নষ্ট করা হয়েছে। প্রায় ১ লাখ টাকার ১০টি আমের গাছ, প্রায় ১০ হাজার টাকার টমেটো ছিড়ে নিয়ে যায়। পরবর্তিতে বিষয়টি মিমাংসার চেষ্টা করা হলে প্রাণ নাশের হুমকি দেয় নজরুল ইসলাম। এনিয়ে গত ২৮ জানুয়ারি এনিয়ে গোদাগাড়ী থানায় অভিযোগ করেন ভুক্তভোগির পরিবার।

ফেব্রুয়ারি ০৮
০৫:১৫ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত