Daily Sunshine

বড়াইগ্রামে চেয়ারম্যানের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে চান্দাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান খেচুর বিরুদ্ধে (৫৫) বছরের এক নারীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে নারী নিজেই বাদী হয়ে বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছে। আনিসুর রহমান খেচু চান্দাই স্কুলপাড়া গ্রামে আশরাফ আলী সরকার ছেলে।
অভিযোগ সুত্রে জানাযায়, নারীর মানসিক প্রতিবন্ধী শাশুড়ি চেয়ারম্যানের বাড়ির সামনে যায়। নারী তার শাশুড়িকে আনতে গেলে আনিসুর রহমান খেচু বলেন তোর ছেলে উপজেলা চেয়াম্যানের সমর্থক, তুই কেন আমার বাড়ির সামনে আসছিস। কথাগুলো বলেই নারীকে কিল ঘুষি মারতে থাকতে থাকে। স্থানীয়রা নারীকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়। শুক্রবার রাতে বাদী হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।
ঘটনার শিকার নারী বলেন, আমার শাশুড়িকে আমি নিতে গেলাম আর আমাকে মারল। আমি কিছুই বুঝতে পারলাম না। আমি এ ঘটনার বিচার চাই।
আনিসুর রহমান খেচু বলেন, ওই নারীর শাশুড়িকে খারার দেয় না। আমার কাছে এসেছিল। আমার সামনে ওই নারী তার শাশুড়িকে মারপিট করছিল। আমি প্রতিবাদ করেছি মাত্র। কাউকে নির্যাতন বা মারপিট করিনি।
বড়াইগ্রাম থানার পরিদর্শক আনোয়ারুল হক বলেন, নারী নিজেই বাদী হয়ে অভিযোগ দিয়েছেন। তদন্ত করে ব্যাবস্থা নেয়া হবে।

ফেব্রুয়ারি ০৭
০৩:৫৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত