Daily Sunshine

নওগাঁর ক্লিনিকে প্রসূতির মৃত্যু নিয়ে অভিযোগ

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় এক প্রসূতির সিজারিয়ান করার পর অতিরিক্ত রক্তক্ষণের কারণে মৃত্যুর ঘটনা ঘটছে বলে দাবী করেছেন প্রসূতির পরিবার। শুক্রবার সকাল সাড়ে ৯টায় বন্যা খাতুন (২১) নামে প্রসূতিকে নওগাঁ শহরের বেসরকারি মেট্রো হাসপাতাল সিজিরিয়ান করানো হয়। এর ১ঘণ্টা পর ওই প্রসূতির অতিরিক্ত রক্তক্ষণ শুরু। পরবর্তীতে বিকেলে আবার আরেক দফা অপারেশন থিয়েটারে নিয়ে রক্তক্ষরণ বন্ধের চেষ্টা করেও ব্যর্খ হওয়ায় বোগীর স্বজনরা উদ্বেগ প্রকাশ করলে চিকিৎসক সঙ্গে খারাপ আচরণ করে।
সন্ধ্যার দিকে ওই প্রসূতিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক অতিরিক্ত রক্তক্ষণে রোগির মুত্যু হয়েছে বলে জানান। শনিবার সকাল থেকে মেট্রো হাসপালের সামনে লাশ নিয়ে রোগীর স্বজনরা বিচারের দাবিতে অবস্থান করছিলেন।
স্বজনদের অভিযোগ আগে স্বাস্থ্য পরীক্ষা না করেই সিজারিয়ান করেছেন ডা. জেনিফা ইসলাম তিশা। এর কারণে অতিরিক্ত রক্তক্ষণে তার মৃত্যু হয়। তারা ডাক্তারের শাস্তির দাবি করেন।
এবিষয়ে নওগাঁর সিভিল সার্জন ডা. এবিএম হানিফ বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
বিষয়টি নিয়ে ডা. জেনিফা ইসলাম তিশার সাথে ফোনে একাধিকবার যোগাযোগ হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

ফেব্রুয়ারি ০৭
০৩:৫৯ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত