Daily Sunshine

বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেটের ফাইনালে ফাইটার রাজশাহী

Share

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধ গোল্ডকাপ টি-২০ ক্রিকেটের এলিমেনিটর রাউন্ডে কুমারপাড়া রাইডারকে ১০ উইকেটে পরাজিত করে ১ম দল হিসেবে ফাইনালে উঠলো শক্তিশালী ফাইটার রাজশাহী। অপর এলিমেনিটের রাউন্ডে মা অটো ব্রিকসকে ৮ উইকেটে পরাজিত করে ৩য় এলিমেটিরে উঠলে এমএস এ্যাভেঞ্জার।
শনিবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম এলিমেনিটর রাউন্ডে খেলায় কুমারপাড়া রাইডারকে পরাজিত করে ফাইটার রাজশাহী। টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় ফাইটার রাজশাহী অধিনায়ক ফরহাদ রেজা। কুমারপাড়া রাইডার ব্যাট করতে নেমে ১৮ ওভার ৫ বলে সবকটি উইকেট হারিয়ে ১০২ রান করে। দলের পক্ষে রাফসান মাহমুদ সর্বোচ্চ ৩০ রান করেন। ফাইটার রাজশাহী ফরহাদ রেজা ১৪ রানে ৩ ও জাকারিয় ইসলাম ১১ রানে এবং বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় সৌম্য সরকার ২৬ রানে ২টি করে উইকেট লাভ করেন।
১০৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৪ ওভার ৪ বলে ১০৪ রান করে খেলা শেষ করে ফাইটার রাজশাহী । উদ্বোধনী ব্যাটসম্যান মিজান ৫৩ রানে রিটায়ার্ড হার্ট হলে অপরাজিত দুই ব্যাটসম্যান সুমন ইসলাম ২৯ ও আরিফুল ১৬ রান করেন বাকি রান সংগ্রহ করে নেয়।
দিনের অপর এলিমেনিটার রাউন্ডের খেলায় এমএস এ্যাভেঞ্জার ৮ উইকেটে পরাজিত করে মা অটো ব্রিকসকে। টস জিতে প্রথমে বল করতে নেমে এমএস এ্যাভেঞ্জার নির্ধারিত ২০ ওভারে ১২৬ রানে বেঁধে ফেলে মা অটো ব্রিকসকে। মা অটো ব্রিকস এর ৯টি উইকেটের পতন ঘটায় এমএস এ্যাভেঞ্জার। মা অটো ব্রিকস এর বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় জিয়াউর রহমান জিয়া সর্বোচ্চ ২৩ রান করেন। এ্যাভেঞ্জারের শুভ ৯ রানে ও সুজন ১৫ রানের বিনিময়ে ২টি করে উইকেট লাভ করেন।
সহজ টার্গেটে ব্যাট করতে এসে ১৬ ওভার ৩ বলে ২ উইকেট হারিয়ে ১২৭ রানের তুলে নেয় এ্যাভেঞ্জার। দলের পক্ষে এজাজ আহম্মেদ রনি ৪৩ রান এছাড়াও হৃদয় অপরাজিত ৩৪ ও সাকির শুভ্র অপরাজিত ২৯ রান করেন। মা অটো ব্রিকসের রশিদ ৭ রানে ও সানজামুল ইসলাম ২১ রানে ১টি করে উইকেট লাভ করেন।
আজ রোববার মুখোমুখি হবে ১ম এলিমেনিটর রাউন্ডের পরাজিত দল কুমারপাড়া রাইডার ও দ্বিতীয় এলিমেটির রাউন্ডের বিজয়ী দল এমএস এ্যাভেঞ্জার। যে দল জিতবে ঐ দল আগামী ৯ ফেব্রুয়ারি ফাইটার রাজশাহী সাথে খেলবে ফাইনাল।

ফেব্রুয়ারি ০৭
০৩:৫৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত