Daily Sunshine

দুই দিনেও ইংল্যান্ডকে অলআউট করতে পারেনি ভারত

Share

স্পোর্টস ডেস্ক: ভারতকে তাদের মাটিতেই নাকানিচুবানি খাওয়াচ্ছে ইংল্যান্ড। দুই দিনেও জো রুটের দলকে অলআউট করতে পারেননি বিরাট কোহলিরা। অধিনায়ক রুট নিজে তার শততম ম্যাচ খেলতে নেমে ডাবল হাঁকিয়ে গড়েছেন ইতিহাস।
চেন্নাইয়ে গতকাল শুক্রবার থেকে শুরু হয় চার ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। শনিবার দ্বিতীয় দিন শেষে টস জিতে ব্যাটিং নেওয়া ইংল্যান্ডের সংগ্রহ ৮ উইকেট হারিয়ে ৫৫৫ রান। প্রথম দিন ৩ উইকেট হারিয়ে ২৬৩ রানের পর আজ বাকি রান করে ৫ উইকেট হারিয়ে।
ডম বেস ২৮ ও জ্যাক লিচ ৬ রানে ক্রিজে আছেন। সর্বোচ্চ ৩৭৭ বলে ২১৮ রান করেন রুট। তিনি ইতিহাসের একমাত্র ক্রিকেটার যিনি তার শততম টেস্টে ডাবল সেঞ্চুরি করেছেন। তার ইনিংসটি সাজানো ছিল ১৯টি চার ও ২টি ছয়ের মারে।
এ ছাড়া ৮৭ রান আসে ওপেনার ডম সিবলির ব্যাট থেকে। ৮২ রান করেন বেন স্টোকস। ওলি পোপ ৩৪ ও জস বাটলার আউট হন ৩০ রান করে। ভারতের হয়ে বোলিং করেছেন ওপেনার রোহিত শর্মাও। তিনি ২ ওভার বোলিং করে ৭ রান দেন। ২টি করে উইকেট নিয়েছেন যসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, শাহবাজ নাদিম ও রবিচন্দ্রন অশ্বিন।

ফেব্রুয়ারি ০৭
০৩:৫৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত